31 C
আবহাওয়া
৯:১১ অপরাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে ফিল্মি স্টাইলে চুরি!

গাজীপুরে ফিল্মি স্টাইলে চুরি!

গাজীপুরে ফিল্মি স্টাইলে চুরি!

বিএনএ, গাজীপুর : গাজীপুর শিল্প অঞ্চলের কোন না কোন বাসা- ভাড়িতে দুই থেকে তিন পর-পর চুরির ঘটনা ঘটেই চলছে। এর মধ্যে এবার যোগ হলো ফিল্মি স্টাইলে চুরির ঘটনা।

বুধবার (১১মার্চ) ভোর রাতে নাওজোড়ে একটি ব্যাচেলর ফ্লাট বাসার সামনে কিছু লোক চোর-চোর করে চিল্লাতে থাকে। পরে বাসার লোকজন নিচে নেমে আসেন। এর ফাঁকে( ৫)টি রুমের জুতা, জামা-কাপড় খোয়া যায়। চোর- ডাকাত নিয়ন্ত্রণের জন্য, স্থানীয় বাড়িওয়ালাদের কোন কলা-কৌশল কিছুতেই কাজে আসছে না। যার কারণে অতিষ্ঠ হয়ে পড়েছে এ এলাকার ভাড়াটিয়া বাসিন্দারা।

জানাগেছে, মৌচাক, নাওজোড়, কোনাবাড়ী, মাওনা, জৈনাসহ বেশ কয়েকটি এলাকায় প্রায়’শই বাসা-বাড়ি গুলোতে নিত্য-নতুন কৌশলে চুরি-ছিনতাইয়ের ঘটনা-বাড়ছে। গেল শুক্রবারও রাত (৮)টার দিকে মৌচাক এবং কোনাবাড়ী নাওজো পল্লী বিদ্যুৎ এলাকার কিছু বাসা -বাড়ি থেকে পরিধেয় কাপড় এবং পায়ের জুতা চুরির ঘটনা ঘটেছে।

মৌচাক এলাকার ভাড়াটিয়া বাসিন্দা আবদুল আলিম, সুমন মন্ডল, রফিক মিয়া, সরুজ মিয়া, এবং স্থানীয়বাসিন্দা জালাল মিয়া জানান, তাদের বাসা থেকেও গত সপ্তাহে সন্ধ্যার সময়েই পরিধেয় কপড় এবং দশ(১০) জোড়া জুতা চুরির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে মৌচাক পুলিশ ফাঁড়ি বলছে, চুরির ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। যদি লিখিত ভাবে আভিযোগ আসে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/রুকন, জেবি

Loading


শিরোনাম বিএনএ