29 C
আবহাওয়া
৭:৫৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বেতবুনিয়ার হেডম্যান কংজপ্রু চৌধুরীর মৃত্যু

বেতবুনিয়ার হেডম্যান কংজপ্রু চৌধুরীর মৃত্যু

বেতবুনিয়ার হেডম্যান কংজপ্রু চৌধুরীর মৃত্যু

বিএনএ, রাউজান: রাঙ্গামাটি পাবর্ত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী ও বেতবুনিয়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংক্যজ চৌধুরীর পিতা সাবেক চেয়ারম্যান ও হেডম্যান কংজপ্রু চৌধুরী মৃত্যুবরণ করেছেন। গত ১১ ফেব্রুয়ারী বিকাল সাড়ে চারটায় তিনি বেতবুনিয়াস্থ নিজ বাড়িতে শেষঃনিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছে ৮২ বছর।

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে এই সমাজসেবককে বৌদ্ধ ধর্মীয় রীতি অনুযায়ী পারিবারিক শ্মশানে শেষকৃত্য সম্পন্ন করা হয়।

হেডম্যান কংজপ্রু চৌধুরী মৃত্যুতে গভীর শোক জানাতে শেষকৃত্য অনুষ্ঠানে শ্রদ্ধা জানাতে বিভিন্ন ধর্মের ও বর্ণের হাজার হাজার মানুষ যোগ দেন।

এছাড়া শেষকৃত্য অনুষ্ঠানে অংশ নেন দীপংকর তালুকদার এমপি, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল চাকমা, জেলা আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান, রাঙ্গামাটি জেলা প্রশাসক মিজানুর রহমান, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, কাউখালী উপজেলার সাবেক চেয়ারম্যান এসএম চৌধুরী, বর্তমান উপজেলা চেয়ারম্যান শামশুর দোহা, আওয়ামীলীগ নেতা আনোয়ারুল ইসলাম, ক্যচিমং মারমা, আবদুল লতিফ, নিধু শীল, রাউজান উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক তপন দে, যুবলীগ নেতা মোহাম্মদ হায়দার, পাইচি মারমা, সাবের হোসেন, জেলা ছাত্রলীগ নেতা অনুপ চক্রবর্তী, মোহাম্মদ আসিফ, নাছির উদ্দিনসহ কাউখালী উপজেলা আওয়ামীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিএনএ/শফিউল আলম, বিএম

Loading


শিরোনাম বিএনএ