38 C
আবহাওয়া
৩:২৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় আটক ১২

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় আটক ১২


বিএনএ, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ১২ জনকে আটক করেছে বিজিবি।আটককৃতরা সবাই বাংলাদেশি নাগরিক বলে জানিয়েছে বিজিবি।

শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে মহেশপুর উপজেলার মাটিলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকা বেতবাড়িয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।
মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সীমান্ত শূন্য লাইন হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের ভিতর থেকে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা হয়েছে।

আটককৃতরা হলেন- ঢাকা জেলার যাত্রাবাড়ী থানার জেলেপাড়া গ্রামের হরি গোপাল দাসের ছেলে শ্রী রাজীব চন্ত্র দাস (৩০)। পিরোজপুর জেলার ইন্দুরকানী থানার চন্ডিপুর কলারুন গ্রামের রুহুল আমীন মজুমদারের ছেলে সিদ্দিক মজুমদার (৩৪) ও তার স্ত্রী শারমীন (২৭)। গোপালগঞ্জ জেলার বৈলতৈল থানার করপাড়া গ্রামের মৃত রাখাল সরকারের ছেলে পরিমল সরকার (৩৮)। যশোর জেলার কোতয়ালী থানার যশোর রেলগেট গ্রামের দুলাল মিয়ার মেয়ে মোছা. হোসনে আরা বেগম (২৭) এবং তার দুই ছেলে আরমান (১৩) ও আরাফাত (৩)। খুলনা জেলার ফুলতলা থানার কাচপুর গ্রামের মো. কামাল খানের স্ত্রী সোনিয়া খাতুন (৩১) ও মেয়ে পিহু ইসলাম (৪)। একই জেলার দৌলতপুর থানার মহেশ্বপাশা গ্রামের মো. জুয়েল শেখের স্ত্রী মোছা. রুমা বেগম (২৮)। রুপসা থানার রুপসা রামনগর গ্রামের লোকমান শেখের স্ত্রী আজমিরা শেখ (১৯) এবং নড়াইল জেলার সদর থানার গোবরা গ্রামের ইব্রাহিম শেখের মেয়ে আজমিরা শেখ (১৯)।

বিএনএ/ আতিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ