34 C
আবহাওয়া
৮:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, তিন আসামী কারাগারে

ময়মনসিংহে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, তিন আসামী কারাগারে

বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, তিন আসামী কারাগারে

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে শ্যামল (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিন আসামীকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক দেওয়ান মনিরুজ্জামান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার আলোকদি গ্রামের দৌলত মুন্সির ছেলে মঞ্জুরুল হক (৩০), সামসুল হকের ছেলে মোসাদ্দিক (৩৮), বাবুল মিয়ার ছেলে মনিরুল ইসলাম (৩২)।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, তিন আসামীকে ১০ দিন করে রিমান্ড আবেদন করে আদালতে তোলা হলে বিচারক রিমান্ড শুনানীর দিন ধার্য করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন: ইন্দোনেশিয়ায় ৬.২ মাত্রার ভূমিকম্প অনুভূত

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, নিহত শ্যামল ওই গ্রামের হযরত আলীর ছেলে। সে পেশায় বালু ব্যবসায়ী ছিলেন। গত রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে নিজ বাড়ি থেকে স্থানীয় বাবুল মিয়ার চায়ের দোকানের দিকে আসছিলেন। দোকানের কাছে আসতেই দুর্বৃত্তরা কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে স্থানীয় থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, এই ঘটনায় রাতেই নিহতের ভাই উজ্জল বাদী হয়ে ১০ জনের নামে ও অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। পুর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। হত্যায় ব্যবহৃত দা ও রক্তমাখা কাপড় জব্দ করা হয়েছে।

বিএনএনিউজ/ হামিমুর রহমান, বিএম

Loading


শিরোনাম বিএনএ