30 C
আবহাওয়া
৭:০৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২১, ২০২৪
Bnanews24.com
Home » রামগড়ে যৌথ অভিযানে অপহৃত চালকসহ চারজন মুক্ত

রামগড়ে যৌথ অভিযানে অপহৃত চালকসহ চারজন মুক্ত

রামগড়ে যৌথ অভিযানে অপহৃত চালকসহ চারজন মুক্ত

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড়ে কাভার্ডভ্যান ও পিকআপ গাড়ীর ২ চালক ও ২ হেলপারকে অপহরণ করেছে সশস্ত্র উগ্র উপজাতি অস্ত্রধারীরা। রোববার (১০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে খাগড়াছড়ির রামগড়-জালিয়াপাড়া সড়কের বনবীথি এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, মোটরসাইকেলে করে আসা ৮ থেকে ১০ জন সশস্ত্র উপজাতি অস্ত্রধারী ১টি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ন-১৮-২৬৪১) এবং ১টি মিনি ট্রাক (চট্টমেট্রো ন-১১-৯১৪৬) গতিরোধ করে থামিয়ে কাভার্ডভ্যান চালক মো. জায়েদ হোসেন (৩০), হেলপার মো. হান্নান (২৫) এবং মিনি ট্রাক চালক মো. আনোয়ার (৪০) ও হেলপার মো. মনিরকে (২৮) অপহরণ করে জঙ্গলের দিকে নিয়ে যায়।

অপহরণকারীরা আঞ্চলিক সশস্ত্র উগ্র উপজাতি সংগঠন ইউপিডিএফ (প্রসিত) গ্রুপের সদস্য বলে জানা গেছে।

আরও পড়ুন: বিএনএ প্রকাশক জাকির হোসেন’র জন্মদিন পালন

অপহরণের বিষয়টি প্রশাসনের নজরে আসলে অপহৃতদের উদ্ধারে তাৎক্ষণিকভাবে রামগড় ৪৩ বিজিবি ও রামগড় থানা পুলিশের সমন্বয়ে যৌথ দল অভিযান পরিচালনা করেন। প্রশাসনের অভিযানে এক পর্যায়ে সোমবার ভোরে অপহৃতদের ছেড়ে দেয় সন্ত্রাসীরা। বিষয়টি নিশ্চিত করেন রামগড় থানা পুলিশ।

উল্লেখ, এর আগেও একই স্থান থেকে প্লাস্টিকের সামগ্রী ব্যবসার সাথে জড়িত দুইজন ব্যবসায়ীকে টাকার জন্য অপহরণ করে উপজাতি সন্ত্রাসীরা। পরে মুক্তিপণ দিয়ে ছাড়া পায় ফেনী থেকে আগত ব্যবসায়ীরা। সর্বশেষ গত বছরের ১১ এপ্রিল একই এলাকা থেকে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানের চালক ও রানারকে অপহরণ করেছে সশস্ত্র উগ্র উপজাতি অস্ত্রধারীরা। পরে তারা মুক্তিপণের বিনিময়ে ছাড়া পায়।

বিএনএনিউজ/ আনোয়ার হোসেন, বিএম/হাছিনা আখতার মুন্নী

Loading


শিরোনাম বিএনএ