Bnanews24.com
Home » খিলক্ষেতে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার
রাজধানী সব খবর

খিলক্ষেতে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর খিলক্ষেত বাঁশতলা এলাকায় একটি বাড়ির ছাদ থেকে বস্তাবন্দি অবস্থায় এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম পূর্ণিমা আক্তার (২১)

রোববার (১১ সেপ্টেম্বর) এ বিষয়টি নিশ্চিত করেন খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান বাদশা। তিনি জানান, গতকাল শনিবার রাতে খিলক্ষেত বাঁশতলা এলাকার একটি বাসার ছয় তলার ছাদ থেকে বস্তাবন্দি ওই নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে গত এক বছর আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই ভবনের ছয় তলায় ভাড়া নেন তারা। ঘটনার পর থেকে স্বামী পরিচয়দানকারী ওই ব্যক্তিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে ওই নারীর মৃতদেহ দেখে ধারণা করা হচ্ছে পাঁচ থেকে ছয় দিন আগে তাকে হত্যা করা হয়েছে।

শনিবার বৃষ্টির কারণে প্রচন্ড দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে বাড়ির লোকজনদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সিআইডি ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।পরে খিলক্ষেত থানার এএসআই স্বপ্না খাতুন ওই অর্ধগলিত মৃত নারীর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিএনএ/আজিজুল, এমএফ