29 C
আবহাওয়া
১০:০৬ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ডেঙ্গু আক্রান্ত হয়ে এবার শিক্ষিকার মৃত্যু

ডেঙ্গু আক্রান্ত হয়ে এবার শিক্ষিকার মৃত্যু

ডেঙ্গু আক্রান্ত হয়ে এবার শিক্ষিকার মৃত্যু

বিএনএ, ঢাকা: ডেঙ্গু আক্রান্ত হয়ে এবার ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা মোরশেদা বেগম মারা গেছেন। শুক্রবার (১১ আগস্ট) সকালে রাজধানীর মগবাজারের ইনসাফ বারাকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরী তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোরশেদা বেগম ভিকারুননিসা বসুন্ধরা শাখার প্রভাতীর শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। প্রথম কেমোথেরাপি নেওয়ার পর তিনি আরও অসুস্থ হয়ে পড়েন। পরে তার ডেঙ্গু টেস্টে পজিটিভ রিপোর্ট আসলে ইনসাফ বারাকা হাসপাতালে ভর্তি করা হয়। তার প্লাটিলেট মাত্র এক হাজারে নেমে গিয়েছিল। একপর্যায়ে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

তিনি আরও জানান, তার রক্তের গ্রুপ ছিল ‘এ’ নেগেটিভ। আট ব্যাগ রক্তের প্রয়োজন ছিল। তবে নেগেটিভ গ্রুপের রক্ত হওয়ায় তা জোগাড় করতে হিমশিম খেতে হয় স্বজন ও সহকর্মীদের। রক্তের জোগাড় হলেও চিকিৎসক, স্বজন ও সহকর্মীদের শত চেষ্টা তাকে বাঁচাতে পারেনি। শুক্রবার সকালে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে ডেঙ্গু আক্রান্ত হয়ে একই প্রতিষ্ঠানের তিন শিক্ষার্থীর মৃত্যু হয়। সবশেষে গত ৪ আগস্ট ভোরে খন্দকার ঈয়াশা সুলতানা ফাইহা নামে প্রতিষ্ঠানটির মূল দিবা (বাংলা ভার্সন) শাখার তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ