24 C
আবহাওয়া
৪:৫৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পারাবাত এক্সপ্রেসের আগুন নিয়ন্ত্রণে, ঢাকা-সিলেট রেল যোগাযোগ বন্ধ

পারাবাত এক্সপ্রেসের আগুন নিয়ন্ত্রণে, ঢাকা-সিলেট রেল যোগাযোগ বন্ধ

মৌলভীবাজারে পারাবাত এক্সপ্রেস ট্রেনে আগুন, ঢাকা–সিলেট রেল যোগাযোগ বন্ধ

বিএনএ ডেস্ক: ঢাকা থেকে মৌলভীবাজারের উদ্দেশে ছেড়ে যাওয়া পারাবাত এক্সপ্রেসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে সিলেট-ঢাকা রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। তবে বেলা দুইটার পর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার (১১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে মৌলভীবাজারের শমসের নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শমসের নগর রেলওয়ে স্টেশনের স্টেশনমাস্টার জামাল উদ্দিন জানান, ট্রেনের পাওয়ার কার থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা গেছে। পরে আগুন পাওয়ার কার থেকে পাশের দুটি এসি বগিতে ছড়িয়ে পড়ে। তবে প্রায় দেড় ঘণ্টা পর ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি জানান, পারাবত এক্সপ্রেসের তিনটি বগি আগুনে পুড়ে গেছে। তবে অগুন লাগার সাথে সাথে যাত্রীদেরকে ট্রেন থেকে নামিয়ে দেয়া হয়। ফলে কোন হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

মৌলভীবাজারে পারাবাত ট্রেনে আগুন
মৌলভীবাজারে পারাবাত ট্রেনে আগুন

সিলেট রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক মো. নুরুল ইসলাম জানান, আগুন লাগা বগিগুলো সরিয়ে রেললাইন চলাচলের জন্য প্রস্তুত না হওয়া পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে। সকালে ঢাকাগামী দুটি আন্তনগর ট্রেন যাত্রীদের নিয়ে সিলেট রেলওয়ে স্টেশন ত্যাগ করে। বিকেলে আরও একটি আন্তনগর ট্রেন ঢাকার দিকে যাওয়ার কথা ছিল। তবে এ দুর্ঘটনার কারণে ওই ট্রেন বিলম্বে যাত্রা করার সম্ভাবনা রয়েছে। যাত্রীরা চাইলে বিকেল পৌনে চারটার পারাবত এক্সপ্রেসের টিকিট ফেরত দিতে পারবেন।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ