Bnanews24.com
অপরাধ রাজধানী সব খবর

রাজধানীতে গৃহবধূকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

রাজধানীতে গৃহবধূকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

বিএনএ , ঢাকা : রাজধানীর ভাটারার সলমাইদ এলাকায় দাম্পত্য কলহের জেরে জোবেদা আক্তার (২৫) নামে এক গৃহবুধকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার করেছে তার স্বামী। এ ঘটনায় স্বামী রিকশাচালক আবুল কাশেমকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ জুন)দুপুরে সলমাইদ পূর্বপাড়া আলামিন মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে জোবেদার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়া বলেন, জোবেদা স্বামী ও দুই সন্তানকে নিয়ে সলমাইদ পূর্বপাড়া আলামিনের বাসায় ভাড়া থাকতেন।তিনি বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন।তার স্বামী রিকশাচালক।  বৃহস্পতিবার দিবাগত রাতে সংসারের নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী আবুল কাশেম বাসায় থাকা কুড়াল দিয়ে তার স্ত্রী জোবেদার মাথায় আঘাত করেন।এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার উজ্জামান বলেন, পারিবারিক নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে স্বামী কুড়াল দিয়ে তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন। রিকশাচালক আবুল কাশেমকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিএনএ/ আজিজুল, ওজি