29 C
আবহাওয়া
৭:২২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » কালুরঘাট সেতু চালুর দাবিতে মানববন্ধন

কালুরঘাট সেতু চালুর দাবিতে মানববন্ধন

কালুরঘাট সেতু চালুর দাবিতে মানববন্ধন

বিএনএ, চট্টগ্রাম: নিরাপদ ফেরিঘাট, অনতিবিলম্বে বর্তমান কালুরঘাট সেতু চালু ও নতুন সেতু দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে বোয়ালখালী স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নেতৃবৃন্দ।

শনিবার (১১ মে) বিকেল ৩টায় বোয়ালখালী উপজেলার পূর্ব কালুরঘাটে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য বোরহান উদ্দিন মোহাম্মদ এমরান, চট্টগ্রাম আইন কলেজের অধ্যক্ষ এডভোকেট আবু তৈয়ব কিরণ, প্রভাষক আদনান হায়দার, চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব মো. কামাল উদ্দিন, অ্যাসোসিয়েশন সভাপতি শেখ মো. হেলাল, সাধারণ সম্পাদক শাহজাদা ইসমাইল ইফতি, মো. কফিল উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে সারোয়াতলী আ’লা হযরত (রহ:) স্মৃতি সংসদ, ব্লাড ডোনেটর গ্রুপ, গাউসিয়া কমিটি বাংলাদেশ চরখিজিরপুর ইউনিয়ন শাখাসহ বিভিন্ন সংগঠন ও বিপুল সংখ্যক সাধারণ শিক্ষার্থী ও জনসাধারণ অংশ নেয়।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার