31 C
আবহাওয়া
১২:৩১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে পৃথক দুর্ঘটনার কবলে তিন বাস, নিহত ১, আহত ৩৫

ময়মনসিংহে পৃথক দুর্ঘটনার কবলে তিন বাস, নিহত ১, আহত ৩৫

ময়মনসিংহে পৃথক দুর্ঘটনার কবলে তিন বাস

বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহের দুই উপজেলায় পৃথক বাস দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত অন্তত আরও ৩৫ জন। বুধবার (১১ মে) সকাল ১১ থেকে বেলা সোয়া ১২ টার মধ্যে জেলার সদর ও ফুলপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আশিকুল হক বলেন, সকাল ১১ টার দিকে ঢাকা থেকে নেত্রকোনাগামী একটি যাত্রীবাহী বাস জেলার সদর উপজেলার রশিদপুর নামক স্থানে যেতেই বিপরিত দিক আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি দুমরে মুচরে চালকসহ অন্ততপক্ষে ২০ জন আহত হয়।
রশিদপুর নামক স্থানে যেতেই বিপরিত দিক আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তিনি আরও বলেন, এই ঘটনায় এক বাসের চালকসহ ২০ জন আহত হয়েছেন। অপর বাসের চালক পালিয়েছেন। বাস দুটি জব্দ করা হয়েছে। তবে, তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় জানা যায়নি বলেও জানান তিনি।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পর উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান বলেন, সদরের দুর্ঘটনায় এই পর্যন্ত ২০ জনকে আমরা পেয়েছি। এরমধ্যে ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আহতদের চিকিৎসক দেখছেন। ভর্তি আরও বাড়তে পারে। তবে, এই ঘটনায় গুরুতর আহত একজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে, ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, বেলা সোয়া ১২ টার দিকে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস ইমাদপুর এলাকায় আরেকটি বাসকে ওভারট্রেক করার সময় ধান কাটার মেশিন বহনকারী অপর একটি ট্রাকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে উল্টে পুকুরে পরে যায়। এতে বাসের একজন যাত্রী নিহত হয়। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

এবিষয়ে ফুলপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আল আমিন বলেন, আমরা ঘটনাস্থলে কাজ করছি। এঘটনায় একজন মারা গেছেন একজন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। নিহত ও আহতদের উদ্ধারের চেষ্টা চলছে। তবে, কারোর নাম ঠিকানা এখনো জানা যায়নি। পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ