29 C
আবহাওয়া
৬:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কামরাঙ্গীরচর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

কামরাঙ্গীরচর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের ইব্রাহিম নগর এলাকার একটি বাসা থেকে ঝুমুর (১৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) রাত ১১টার দিকে ইব্রাহিম নগর বালুর মাঠ বরিশাল গলির একটি টিনশেড বাসা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। মঙ্গলবার (১১ এপ্রিল) ময়নাতদন্তের জন্য মরদরহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

মৃতদেহের সুরতহাল প্রতিবেদনে কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান জানান, ওই বাসায় স্বামী ও তার পরিবারের সাথে থাকতেন ঝুমুর। দুই মাস পূর্বে তার বিয়ে হয়। তবে স্বামী ও শাশুড়ি তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। এর কারণে রাগ করে গতকাল সোমবার রাত ৯ টার দিকে রুমের দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দেন তিনি। পরবর্তীতে প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে জানলা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

তিনি আরও জানান, এ ঘটনায় সজল ও তার মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাড়িটির ম্যানেজার মো. সিরাজ জানান, ঝুমুরের স্বামীর নাম সজল। শাশুড়ি শারমিন। স্বামী-স্ত্রী দুজন স্থানীয় একটি প্লাস্টিক কারখানায় কাজ করেন। গতরাতে ঝুমুরকে বাসায় রেখে স্বামী কাজে যান। এর ৫ মিনিট পরই ঝুমুর দরজা বন্ধ করে এই ঘটনা ঘটায়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ