31 C
আবহাওয়া
১:৪০ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে ট্রাক উল্টে শ্রমিকের মৃত্যু, আহত ২

রাঙামাটিতে ট্রাক উল্টে শ্রমিকের মৃত্যু, আহত ২

রাঙামাটিতে ট্রাক উল্টে শ্রমিকের মৃত্যু, আহত ২

বিএনএ, রাঙামাটি: রাঙামাটির রাজস্থলীতে পাথর ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরও দু’জন। ১১ মার্চ (শনিবার) সকালে রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

নিহত শ্রমিক মোহাম্মদ শাহজাহান (৫৫) উপজেলার ইসলামপুরের মৃত আলী হোসেনের ছেলে। আহতরা হলেন- বান্দরবান আলিকদমের রবিউল ও চট্টগ্রাম চন্দনাইশের বাসিন্দা ইউনুচ আলী।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজস্থলীতে নির্মাণাধীন সীমান্ত সড়কে পাথর নিয়ে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। পরে স্থানীয় লোকজন ও সেনাবাহিনী’র সদস্যরা আহতদের উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যান। এতে শাহজাহান নামে একজনের অবস্থা আংশকাজনক হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়দের বরাতে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসাইন জানান, পাথর ভর্তি ট্রাকটি ঢালুতে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে তিনজন আহত হলে হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।

উল্লেখ্য যে, গত ৪ মার্চ রাজস্থলীর বাঙ্গালহালিয়া ইউনিয়নের সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে এবং এসময় আরও একজন গুরুতর আহত হন।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, বিএম

Loading


শিরোনাম বিএনএ