40 C
আবহাওয়া
৬:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » দাউদকান্দিতে বাসে অগ্নিকাণ্ডে ২ জনের মৃত্যু

দাউদকান্দিতে বাসে অগ্নিকাণ্ডে ২ জনের মৃত্যু

দাউদকান্দিতে বাসে অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু

বিএনএ, কুমিল্লা : কুমিল্লার দাউদাকান্দিতে বাসে আগুন আগুনে পুড়ে দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৫ জন। বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে দাউদকান্দি উপজেলার গৌরিপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় সাত কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। দীর্ঘ সময় যানজটে আটকে থেকে যাত্রীরা দুর্ভোগ পোহাচ্ছেন।

পুলিশ জানায়, বাসটি গৌরিপুর বাসস্ট্যান্ড এলাকায় ইউটার্ন নেওয়ার চেষ্টা করে। এসময় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বাসটিতে হঠাৎ আগুন লেগে যায়। এসময় বাসের চালক ও হেলপার নেমে গেলেও, আতঙ্কিত হয়ে হুড়োহুড়ির মধ্যে যাত্রীরা নামতে পারেনি। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। এছাড়াও দগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন অন্তত ৫ জন। পরে স্থানীয়রা এসে আগুন নিভিয়ে অন্য যাত্রীদের উদ্ধার করে এবং দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠায়।

আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে জানিয়ে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, দুই জনের মরদেহ বাস থেকে উদ্ধার করা হয়েছে। তবে দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ