29 C
আবহাওয়া
৯:৫৩ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » দুর্ঘটনায় পড়লো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস

দুর্ঘটনায় পড়লো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস


চট্টগ্রাম: রাজধানী ঢাকা থেকে চট্টগ্রাম যাবার পথে দুর্ঘটনায় পড়েছে বিপিএল এর দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। রোববার(১১ ফেব্রুয়ারি ২০২৪) সকাল প্রায় ৭টায় বাসটি সীতাকুন্ডে পৌঁছালে একটি ট্রাকের সাথে সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে দুমড়েমুচড়ে যায় বাসটির সামনের দিকের একাংশ।

শনিবার রাতে ঢাকা থেকে টিম বাসটি ক্রিকেটারদের সরঞ্জাম নিয়ে চট্টগ্রামের পথে রওয়ানা হয়।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ গণমাধ্যমকে জানিয়েছে, সেই টিম বাসে স্কোয়াডের কোনো ক্রিকেটার, টিম স্টাফ বা অন্য কোনো সদস্য ছিল না। সেই বাসে ক্রিকেটারদের সরঞ্জামাদি ছিল।

উল্লেখ্য, বিপিএলের চতুর্থ ধাপ মাঠে গড়াবে চট্টগ্রামে। দু’দিন বিরতির পর মঙ্গলবার(১৩ ফেব্রুয়ারি ২০২৪) থেকে শুরু হবে এই পর্বের খেলা।

বিপিএল এর পয়েন্ট টেবিলের ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সর্বশেষ ম্যাচে গত শনিবার মিরপুরে রংপুরের জয় হয় ৫৩ রানে। ২১২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে চট্টগ্রাম থেমেছে ৬ উইকেটে ১৫৮ রানে।

বিপিএল চট্টগ্রাম পর্ব

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্রিকেটাররা ঢাকা ছাড়বে রবিবার(১১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার ফ্লাইটে। ঘরের মাঠে তাদের ম্যাচ আছে ৪টি। প্রথম ম্যাচ কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে, ১৩ ফেব্রুয়ারি ২০২৪।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া বিপিএল চট্টগ্রাম পর্বের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। চট্টগ্রাম পর্বে টিকিটের সর্বোচ্চ মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটির ২৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১৫০০ টাকা আর ক্লাব হাউজের ৮০০ টাকা। এছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা। সর্বনিম্ন ২০০ টাকা ধরা হয়েছে ওয়েস্টার্ন স্ট্যান্ড টিকিটের মূল্য।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স হলো বিপিএলের একটি ফ্র্যাঞ্চাইজি দল। এই দলটি আগে চিটাগং কিংস নামে ২টি আসরে ও চিটাগাং ভাইকিংস নামে আরও ২টি আসরে ছিল, এবং বিপিএলের প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে অন্যতম। বর্তমানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলটির মালিকানায় রয়েছে আকতার গ্রুপ।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ