30 C
আবহাওয়া
৮:০৮ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » এবার সাবরিনাকে ‘ভুয়া ভুয়া’ বলে দুয়োধ্বনি

এবার সাবরিনাকে ‘ভুয়া ভুয়া’ বলে দুয়োধ্বনি

এবার সাবরিনাকে ‘ভুয়া ভুয়া’ বলে দুয়োধ্বনি

বিএনএ, ঢাকা: দুই দিন আগেই আলোচিত মুশতাক আহমেদ ও তার স্ত্রী তিশাকে দুয়োধ্বনি দিয়ে বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করেছেন শতাধিক দর্শণার্থী। এবার আরেক আলোচিত ডা. সাবরিনাকেও ‘ভুয়া ভুয়া’ বলে দুয়োধ্বনি দিলেন দর্শণার্থীরা।

আলোচিত-সমালোচিত ডা. সাবরিনা হুসেন মিষ্টির প্রথম প্রকাশিত গ্রন্থ ‘বন্দিনী’ এবারের বইমেলায় পাওয়া যাচ্ছে। তিন বছর বন্দিনী জীবনের কথা নিয়ে ডা. সাবরিনা এই গ্রন্থটি প্রকাশ করেছেন। এরই সুবাদে বইমেলায় দেখা যায় তাকে।

সামজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় ডা. সাবরিনা বইয়ের স্টলে অনেকটাই মন খারাপ করে বসে আছেন। আর তার চারপাশে ক্রেতারা ভুয়া ভুয়া বলে চিৎকার করছেন। এ সময় দর্শকদের বলতে শোনা যায়, ‘এই সাবরিনা করোনার সময় জনগণকে ঠকিয়েছে। তার বই কেউ কিনছে না। দেখতে একটু সুন্দর তাই সবাই দেখতে ভিড় করছে।’

এর আগে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ‘তিশার ভালোবাসা’ বইয়ের লেখক মুশতাক আহমেদ ও তার স্ত্রী তিশাকে ‘ভুয়া ভুয়া’ ‘ছি ছি’ দুয়োধ্বনি দিয়ে বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করেন মেলায় আসা শতাধিক দর্শণার্থী।

প্রসঙ্গত, করোনা নমুনা পরীক্ষা না করেই জাল রিপোর্ট দেওয়ার অভিযোগে করা মামলায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান চিকিৎসক সাবরিনা চৌধুরীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছিল। সেই মামলায় তিনি তিন বছর কারাগারে ছিলেন।

বিএনএনিউজ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ