25 C
আবহাওয়া
৬:০৬ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » মোনাজাতে অংশ নিতে মুসল্লিদের ঢল

মোনাজাতে অংশ নিতে মুসল্লিদের ঢল

ইজতেমা

বিএনএ ডেস্ক: আখেরি মোনাজাতের মধ্যদিয়ে আজ শেষ হচ্ছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। এতে অংশ নিতে টঙ্গীর তুরাগ তীরে ক্রমেই বাড়ছে মুসল্লিদের ভিড়। আজ রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার থেকে অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত পরিচালনার কথা রয়েছে মাওলানা সাদ কান্ধলভীর বড় ছেলে ইউসুফ বিন সাদের।

ইজতেমার মিডিয়া সমন্বয়কারী মোহাম্মদ সায়েম জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। আখেরি মোনাজাতটি পরিচালনা করবেন ভারতের মাওলানা সাদ-এর বড় ছেলে মাওলানা ইউসুফ বিন সাদ।

এদিকে, মোনাজাতে অংশ নিতে টঙ্গীর ইজতেমা ময়দান ও আশপাশের বিভিন্ন এলাকায় মহিলারা অলশ নিয়েছেন। তারা কামারপাড়া রোড, স্টেশন রোড, বাটা গেট, আহসান উলৃলাহ মাস্টার হাসপাতালের আশপাশে অবস্থান নিয়েছেন।

আইনশৃঙ্খলা পরিস্থিতি ও মুসল্লিদের সুবিধার্থে মধ্যরাত থেকে টঙ্গী-কামারপাড়া রোড, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে গাজীপুরের ভোগরা বাইপাস পর্যন্ত এবং আবদুল্লাহপুর থেকে আশুলিয়ার বাইপাইল পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। এছাড়া ময়মনসিংহ ও গাজীপুরগামী যানবাহনগুলোকে গাবতলী দিয়ে কোনাবাড়ী হয়ে এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী যানবাহনগুলোকে ভোগরা বাইপাস দিয়ে ৩০০ ফুট সড়ক ব্যবহার করে চলাচল করতে বলা হয়েছে। এ সময় এসব সড়ক হয়ে কোনো পণ্যবাহী গাড়ি চলতে দেওয়া হবে না। তবে ইজতেমা-সংশ্লিষ্ট সব ধরনের যান চলাচল স্বাভাবিক থাকবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ