28.1 C
আবহাওয়া
১০:১৮ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » আক্রমণের শিকার হলে পাল্টা আক্রমণ: ওবায়দুল কাদের

আক্রমণের শিকার হলে পাল্টা আক্রমণ: ওবায়দুল কাদের

আক্রমণের শিকার হলে পাল্টা আক্রমণ: ওবায়দুল কাদের

বিএনএ: নির্বাচনে জিততে পারবে না জেনে বিএনপি চোরাগুপ্তা পথে আবার আগুন সন্ত্রাসের প্রস্তুতি নিচ্ছে। জঙ্গিবাদকে মাঠে নামানোর সে আলামত ও ইশারা পাওয়া যাচ্ছে। এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আক্রমণে না যাওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন,  তবে আক্রমণের শিকার হলে পাল্টা আক্রমণ করতে হবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জ সরকারি জুবিলী স্কুল মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন। বিএনপিকে ষড়যন্ত্রের পথ পরিহার করে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে প্রমাণ হবে জনগণ কাদের পক্ষে। এবং শেষ পর্যন্ত বিএনপি পানি ঘোলা করে নির্বাচনে আসবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বিএনপির উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, এবার আগুন নিয়ে পোড়াতে আসলে ওই হাত আমরা পুড়িয়ে দেবো; পুড়িয়ে দেবেন। যে হাতে ভাঙচুর করবে সেই হাত আমরা ভেঙে দেবো।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর উদ্দেশে তিনি বলেন, আট-ঘাট বেঁধে নেমেছেন জানি। জানি, লন্ডনের ডান হাত আপনি-ফখরুল নন। সব গোপন খবর আপনি পান। জানিয়ে দিচ্ছি, আমরা কিন্তু মাঠে আছি। আমরা রাজপথে আছি। তলে তলে কৌশল কী করছেন জানি।

কাদের বলেন, বিএনপি শেষ পর্যন্ত পানি ঘোলা করে আসবে। শেষ বেলায় আসবে। আরেকবার সাধিলে খাইবো। গতবারও আসবে না, শেষ পর্যন্ত এলো। না এসে যাবে কোথায়! না এসে পালাতে পারে। একজন পালিয়েছে, বাকিরাও পালানোর পথ খুঁজবে।

এ সময়, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় সভাপতির পক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমানকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং সাবেক সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য পদে পদোন্নতির ঘোষণা দেন।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ