31 C
আবহাওয়া
২:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঘাসফুল নির্বাহী পরিষদের সভায় কৃষি, স্বাস্থ্য ও নিরাপদ পানি কার্যক্রম বাড়ানোর তাগিদ

ঘাসফুল নির্বাহী পরিষদের সভায় কৃষি, স্বাস্থ্য ও নিরাপদ পানি কার্যক্রম বাড়ানোর তাগিদ

ঘাসফুল

বিএনএ, চট্টগ্রাম: ঘাসফুল নির্বাহী পরিষদের চেয়ারম্যান, চবি. সিনেট সদস্য ও সমাজবিজ্ঞানী ড. মনজুর-উল-আমিন চৌধুরী’র সভাপতিত্বে শনিবার(১০ ডিসেম্বর )ঘাসফুল নির্বাহী কমিটি’র সভা সংস্থার প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে মহান মুক্তিযুদ্ধের বিজয়ের মাস ডিসেম্বরে শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

সেইসাথে ঘাসফুল এর প্রতিষ্ঠাতা শামসুন্নাহার রহমান পরাণ, প্রধান পৃষ্টপোষক মরহুম এম. এল রহমানসহ গত পঞ্চাশ বছরে ঘাসফুল-সহযাত্রী যে সকল সহকর্মী মৃত্যুবরণ করছেন তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

উপস্থিত নির্বাহী কমিটি’র সদস্যগণ কৃষি ও স্বাস্থ্যসেবা এবং গ্রামীণ জনগণের জন্য গৃহীত নিরাপদ, পানি ও স্বাস্থ্য সম্মত যাবতীয় কার্যক্রম বাস্তবায়নের অগ্রগতি ও চ্যালেঞ্জ নিয়ে পর্যালোচনা করে কার্যক্রমকে আরো জোরদার করার তাগিদ দেন। উক্ত সভায় অনলাইনে সংযুক্ত ছিলেন, ঘাসফুল নির্বাহী কমিটির সহ-সভাপতি শিব নারায়ন কৈরী, সাধারণ সম্পাদক সমিহা সলিম, যুগ্ম-সাঃ সম্পাদক কবিতা বড়ুয়া, নির্বাহী সদস্য প্রফেসর ড. জয়নাব বেগম, পারভীন মাহমুদ এফসিএ। এসময় আরো সংযুক্ত ছিলেন ঘাসফুল এর সিইও আফতাবুর রহমান জাফরী, পরিচালক (অপারেশন) মোহাম্মদ ফরিদুর রহমান, উপপরিচালক মারুফুল করিম চৌধুরী, জয়ন্ত কুমার বসু, সহকারী পরিচালক সাদিয়া রহমান, কে.এম.জি. রাব্বানী বসুনিয়া, অডিট ও মনিটরিং বিভাগের প্রধান টুটুল কুমার দাশ এবং প্রশাসন বিভাগের ব্যবস্থাপক সৈয়দ মামনুর রশীদ। সংস্থার সংশোধিত অর্গানোগ্রাম, পরিবর্তীত বেতন কাঠামো অনুমোদন, সভায় ২০২২-২০২৩ অর্থবছরের সংস্থার সংশোধিত বাজেট, বহি: নিরীক্ষক ও আয়কর উপদেষ্টা নিয়োগ, সংস্থার সংশোধিত মোটর সাইকেল, ল্যাপটপ ও মোবাইল নীতিমালা অনুমোদনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।

এছাড়া একইদিন বিকাল ৩.০০টায় ঘাসফুল ফিন্যান্স এন্ড অডিট কমিটির আহ্বায়ক পারভীন মাহমুদ এফসিএ’এর সভাপতিত্বে সংস্থার অডিট কমিটির সভা সংস্থার প্রধান কার্যালয় থেকে অনলাইনে সম্পন্ন হয়।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ