40 C
আবহাওয়া
৩:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নিউজিল্যান্ডকে ১৬৭ রানের লক্ষ্য দিল ইংল্যান্ড

নিউজিল্যান্ডকে ১৬৭ রানের লক্ষ্য দিল ইংল্যান্ড

ইংল্যান্ডের ১৭০

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমফিাইনালে নিউজিল্যান্ডকে ১৬৭ রানের টার্গেট দিয়েছে ইংল্যান্ড। বুধবার(১০ নভেম্বর) আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

টস হেরে মঈন আলীর ফিফটিতে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে ইংল্যান্ড। ফাইনালে যেতে হলে নিউজিল্যান্ডকে করতে হবে ১৬৭।

উদ্বোধনী জুটিতে ৫.১ ওভারে ৩৭ রান তোলেন দুই ওপেনার জনি বেয়ারস্টো ও জস বাটলার। এই জুটি ভাঙ্গে অ্যাডাম মিলনে। আউটের আগে ১৭ বলে ১৩ রান করেন এই ডানহাতি।

এরপর বাটলারও টিকতে পারেননি। হাত খুলে মারতে গিয়েই স্পিনার ইশ সোধির শিকার হন তিনি। ২৪ বলে ২৯ রান করেন এই উইকেটকিপার ব্যাটার।

তৃতীয় উইকেট মঈন ও মালানের ৪৩ বলে ৬৩ রানে দলীয় স্কোর দাড়ায় ১১৬। মালানকে ফিরে এই জুটি ভাঙ্গেন টিম সাউদি। এই বাঁহাতি ব্যাটার ৩০ বলে ৪টি চার ও একটি ছক্কায়  রান করেন ৪১ ।

মালানারে বিদায়ের পর রানের চাঁকা ঘোরাতে থাকে মঈন । চতুর্থ উইকেট জুটিতে লিয়াম লিভিংস্টোনকে নয়ে ২৪ বলে ৪০ রান যোগ করেন তিনি। লিভিংস্টোন ১০ বলে ১৭ করে জেমস নিশামের শিকার হন। তবে দারুণ এক হাফসেঞ্চুরি করে অপরাজিত থেকে  মাঠ ছাড়েন মঈন। বাঁহাতি এই ব্যাটার ৩৭ বলে ৩টি চার ও ২টি ছক্কায় ৫১ রান করেন। অপরপ্রান্তে অধিনায়ক ইয়ান মরগান ৪ রানে অপরাজিত থাকেন।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ