29 C
আবহাওয়া
১০:৫০ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » শাহজালালে তিন মাস বন্ধ থাকবে রাতের ফ্লাইট

শাহজালালে তিন মাস বন্ধ থাকবে রাতের ফ্লাইট

শাহজালালে তিন মাস বন্ধ থাকবে রাতের ফ্লাইট

বিএনএ ঢাকা: সংস্কার কাজের জন্য হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রাতের ফ্লাইট তিন মাস বন্ধ থাকবে। বুধবার (১০ নভেম্বর) সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এএইচএম তৌহিদ-উল আহসান।

তিনি বলেন, আগামি ৯ ডিসেম্বর থেকে ২০২২ সালের ১০ মার্চ পর্যন্ত রাতের ফ্লাইট বন্ধ রাখা হবে। এ সময় রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত রানওয়ে বন্ধ থাকবে। বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল নির্মাণকাজের সুবিধার জন্য নতুন হাইস্পিড কানেকটিং ট্যাক্সিওয়ে বানানো হচ্ছে। রাতে যার নির্মাণকাজ চলবে।  সংস্কারের সময়টাতেই বন্ধ থাকবে রানওয়ে। তবে এতে বিমানবন্দরের স্বাভাবিক কাজে কোনও প্রভাব পড়বে না। তবে এ সময় জরুরি অবতরণের প্রয়োজন হলে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবহার করা হবে বলে জানান তিনি।

বিমানবন্দরের নির্বাহী পরিচালক বলেন,  শীতকালে ঘনকুয়াশার কারণে বেশিরভাগ বিমানবন্দরে রাতের ফ্লাইটের সময়সূচী পরিবর্তন হয়। এরই ধারাবাহিতায় বাংলাদেশেও এ পরিবর্তন করা হয়েছে। এজন্যই এ সময়কে সংস্কার কাজের জন্য বেছে নেয়া হয়েছে। ফ্লাইট শিডিউল পাওয়ার পরই দিনের শিডিউলের সঙ্গে রাতের ফ্লাইটগুলো সমন্বয় করা হবে বলে তৌহিদ-উল আহসান।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

Loading


শিরোনাম বিএনএ