31 C
আবহাওয়া
১:০৮ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » নাটোরে আওয়ামী লীগের ২ গ্রুপের সংঘর্ষ; নিহত ১

নাটোরে আওয়ামী লীগের ২ গ্রুপের সংঘর্ষ; নিহত ১

নাটোরে আওয়ামী লীগের ২ গ্রুপের সংঘর্ষ; নিহত ১

বিএনএ ডেস্ক: নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে সুকাশ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন (৫০) নিহত হয়েছেন।

রোববার (৯ অক্টোবর)  রাতের এ সংঘর্ষে আহত আফতাব উদ্দিনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সাড়ে ১০টার দিকে মারা যান তিনি। সিংড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জামিল আখতার গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা জানায়, সিংড়ায় সুকাশ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদুল ইসলাম ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আফতাব উদ্দিনের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিল।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জামিল আখতার জানান, বিরোধের জেরে রোববার রাত ৯টার দিকে আফতাবের নেতৃত্বে বামিহাল দশোপাড়ায় ফরিদ গ্রুপের লোকজনের বাড়িতে হামলা চালানো হয়। এতে ৫ জন আহত হন।

পরে ফরিদের নেতৃত্বে বাজারে অবস্থানরত আফতাব ও তার অনুসারীদের ওপর পাল্টা হামলা করা হয়। এ সময় আফতাব ও কালাম ধারালো অস্ত্রের আঘাতে আহত হন। পরে আফতাবকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান।

হামলায় গুরুতর আহত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে রাজশাহী মেডিকেল কলেজে নেয়া হয়েছে। রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে ইউপি সদস্য ফরিদুলসহ তার সমর্থকরা পলাতক।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস জানান, ‘২০১৯ সালে আফতাব ও ফরিদ গ্রুপের মধ্যে এক সংঘর্ষে ফরিদ গ্রুপের মোর্শেদুল ইসলামের পা কেটে দেয়ার ঘটনা ঘটে। সেই ঘটনায় আফতাব উদ্দিনকে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ