30 C
আবহাওয়া
৫:০৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২১, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

রাঙামাটিতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান


বিএনএ, রাঙামাটি: রাঙামাটিতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মানবিক সহায়তা দিয়েছেন রাঙামাটি রিজিয়ন। বন্যায় দুর্গত ও পাহাড়ধ্বসে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা ও দুস্থ জনসাধারণকে সেলাই মেশিন, ঢেউটিন এবং আর্থিক অনুদান প্রদান করেন তারা।

রোববার (১০ সেপ্টেম্বর) রাঙামাটি রিজিয়ন মাঠে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি এই বিশেষ ত্রাণ সহায়তা প্রদান করেন।

তথ্য মতে, এ সময় আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২টি সেলাই মেশিন, ঘর মেরামতের জন্য ৭ বান ঢেউ-টিন এবং চিকিৎসার জন্য এক লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

মানবিক সহায়তা প্রদানকালে রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, যে কোন দুর্যোগপূর্ণ মুহূর্তে সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা। এই ধরনের সেবামূলক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করতে এবং দুর্গম এই পাহাড়ি এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। এই ধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিএনএ/ছোটন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ