Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে আহত ছাত্রদলের ৩ নেতা
রাজধানী সব খবর

রাজধানীতে ছুরিকাঘাতে আহত ছাত্রদলের ৩ নেতা

রাজধানীতে ছুরিকাঘাতে আহত ছাত্রদলের ৩ নেতা

বিএনএ, ঢাকা: রাজধানীর দয়াগঞ্জে ছুরিকাঘাতে ছাত্রদলের ৩ নেতা আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে দিকে এ ঘটনা ঘটে।আহতরা হলেন- কদমতলী থানা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম (২৫), যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান সুজন (২৬) ও আতিকুর রহমান মুন্না (২৩)।

ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত বলে দাবি করে আহতরা জানান, নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সিনিয়র নেতাদের সঙ্গে শ্যামপুর-কদমতলী ছাত্রদলের একটি যৌথ সভা ছিল। সভা শেষ করে সেখান থেকে নেতাকর্মীরা যার যার বাসায় ফিরছিলেন।একটি রিকশায় তিন জন শ্যামপুরের বাসায় যাওয়ার পথে দয়াগঞ্জ মোড়ে পৌঁছালে প্রথমে ৬-৭ জন যুবক এসে তাদেরকে মারধর শুরু করে। তখন তারা দৌড়ে পালানোর সময় আরও ৭-৮ জন এসে তাদের ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকেন।খবর পেয়ে দলীয় নেতাকর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। দুর্বৃত্তদের কাউকে তারা চিনতে পারেননি।

এদিকে, ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, তাদের পিঠ, হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাদের চিকিৎসা চলছে।

বিএনএ/ আজিজুল, ওজি