Bnanews24.com
Home » লায়নইজমে সেবার মনোবৃত্তি আছে কিনা দেখতে হবে-এম এ মালেক
টপ নিউজ সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

লায়নইজমে সেবার মনোবৃত্তি আছে কিনা দেখতে হবে-এম এ মালেক

বিএনএ, চট্টগ্রাম :দৈনিক আজাদী সম্পাদক  ও  লায়ন্স জেলা ৩১৫ বি-৪ বাংলাদেশ এর প্রাক্তন জেলা গভর্ণর লায়ন  এম এ মালেক বলেছেন,লায়নইজমে সেবার মনোবৃত্তি আছে কিনা দেখতে হবে। ভালমন্দ মিলেই আমাদের জীবন।এই জীবনকে সুন্দর করে তুলতে হবে । বৃহস্পতিবার(৯ সেপ্টেম্বর) নগরীর আগ্রাবাদসস্থ কপার চিমুনি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত  লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যোগে এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সভাপতি ও বাংলাদেশ নিউজ এজেন্সি’র(বিএনএ) সম্পাদক লায়ন মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান সংবর্ধিত অতিথি ছিলেন রোকেয়া পদক প্রাপ্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড শিরীন আখতার।
অন্যান্য সংবর্ধিত গভর্ণরস টীমের সদস্যরা  হচ্ছেন , লায়ন্স জেলা ৩১৫বি-৪ এর জেলা লায়ন গভর্ণর আবু সাদাত দোভাষ,সদ্য প্রাক্তন জেলা গভর্ণর লায়ন সুকান্ত ভট্টাচার্য, প্রথম ভাইস জেলা গভর্ণর লায়ন শেখ সামসুদ্দীন আহমেদ সিিদ্দিকী,দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর এম মহিউদ্দিন চৌধুরী, কেবিনেট সেক্রেটারী লায়ন আশরাফুল আলম আরজু,কেবিনেট ট্রেজারার লায়ন আবু বকর সিদ্দিকী।

 

এম এ মালেক আরও বলেছেন,একজন শিক্ষক যেই হোক আমি তাকে সম্মান করি। তাকে স্যার ডাকি। শিক্ষক তো শিক্ষক। তাদের শিক্ষায় দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাবে। আমরা সারাজীবন যা শিখি তা সরাসরি আমাদের কাজে না লাগলেও তার ওপর বেইজ করে আামাদের পথচলা।প্র্যাকটিক্যাল জীবনে এ শিক্ষাটা আমাদের ওতপ্রোতভাবে জড়িয়ে আছে।

সংবর্ধিত অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর শিরীন আখতার  বলেন, কোন কিছু পাওয়ার জন্য আমি কাজ করি নাই। আল্লাহ আমাকে অনেক কিছু দিয়েছে।মানুষের জন্য লায়নরা অনেক কাজ করছে। দু:স্থ মানুষের সেবা দিচ্ছে । কোন কাজ বিফলে যায়না। আল্লাহ প্রকৃত মূল্য দেয় তার।মেয়েদের কাজেকর্মে কিভাবে অনুপ্রাণিত করা হয় তা দেখতে হবে।

সভাপতির বক্তব্যে লায়ন মিজানুর রহমান মজুমদার বলেন,দীর্ঘ ১৭ বছর ধরে লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি কাজ করছে। ্আমি গত ও এবারের সেশনে দায়িত্বে আছি।করোনাকালে আমরা অনেক কাজ করেছি। চট্টগ্রাম ফেনীসহ বিভিন্ন অঞ্চলে আমরা সেবা কার্যক্রম চালিয়ে গেছি।

ধন্যবাদ জ্ঞাপন বক্তব্যে লায়ন জাকির হোসেন বলেন, করোনা মহামারীর মধ্যে আমাদের এ অনুষ্ঠান সার্থক করার জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।কৃতজ্ঞতা জানাচ্ছি প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের প্রতি।

লায়ন নাসরিন ্ইসলামের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, ডায়মন্ড সিটি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রিজিয়ন চেয়ারপারসন হেডকোয়ার্টার লায়ন চৌধুরী শামীম মোস্তাফা। বক্তব্য রাখেন, জেলা গভর্ণর লায়ন আল সাদাত দোভাষ , রিজিয়ন চেয়ারপার্সন (ক্লাব) লায়ন জাহানারা বেগম, লায়ন মঞ্জুরুল আলম মঞ্জু, লায়ন নাসির উদ্দিন, চট্টগ্রাম ওয়াসার এমডি লায়ন একেএম ফজলুল্লাহ প্রমুখ।
এ ছাড়া উপস্থিত ছিলেন,  লায়ন্স ক্লাবের প্রথম নারী জেলা গভর্নর  লায়ন কামরুন মালেক, লায়ন ডা: শ্রী প্রকাশ বিশ্বাস, লায়ন ডা: রোজী বিশ্বাস ও অন্যান্য লায়ন কর্মকর্তারা।
বিএনএ/ওজি