Bnanews24.com
অপরাধ আদালত এক নজরে রাজধানী সব খবর

গাঁজা পাতা থেকে ‘ব্রাউনি’ কেক:তিন শিক্ষার্থী রিমান্ডে

গাঁজা পাতা থেকে 'ব্রাউনি' কেক

বিএনএ, ঢাকা (আদালত প্রতিবেদক): রাজধানীতে গাঁজা পাতার নির্যাস থেকে ‘ব্রাউনি’ নামে বিশেষ ধরনের কেক তৈরির অভিযোগে গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১০ জুন) তাদের তিনজনকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো.শাহিনুর রহমানের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তাঅন্যদিকে, আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন এবং রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে আদালত আসামিদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া শিক্ষার্থীটা হলেন- আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) কম্পিউটার সায়েন্সের কাফিল ওয়ারা রাফিদ, ধানমন্ডির অ্যাডভান্সড প্রফেশনালসের কাজী রিসালাত হোসেন ও ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের সাইফুল ইসলাম সাইফ।

উল্লেখ্য, বুধবার (৯ মে) দেশে প্রথমবারের মতো রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে প্রায় দেড় কেজি গাঁজার কেক জব্দ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।এসময় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।ঘটনায় মোহাম্মদপুর থানায় মাদক দমন আইনে মামলা করা হয়।

বিএনএনিউজ/ এসবি, ওজি