31 C
আবহাওয়া
১:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চবির রাজবাড়ী জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি

চবির রাজবাড়ী জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি


বিএনএ, চবিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যায়নরত রাজবাড়ী জেলার শিক্ষার্থীদের ছাত্রকল্যাণমূলক সংগঠন “রাজবাড়ী জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন” ২০২৩–২৪ সেশনের নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ২০১৮-১৯ সেশনের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী আবু বক্কার। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ২০১৮-১৯ সেশনের পদার্থ বিভাগের শিক্ষার্থী কে.এম.আবদুল্লাহ।

বুধবার (১০ মে) কমিটি ঘোষণা করেন সংগঠনের সাবেক সভাপতি আল মুজাহিদ সামদানী। এছাড়াও নব গঠিত কমিটির সহ-সভাপতি হয়েছেন শাওন সিকদার(১৮-১৯),এস.টি নয়ন (১৮-১৯) শরিফুল করিম সিয়াম (১৮-১৯),শেখ মুহাম্মদ আব্দুল্লাহ (১৮-১৯)ও নওরিন ইসলাম (১৮-১৯)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন আসাদ সোহাগ(১৮-১৯) মহিউদ্দিন (১৮-১৯) আশিক কুমার দাস (১৮-১৯) মো. রিয়াজুল ইসলাম (১৮-১৯)।

নব গঠিত কমিটির সভাপতি আবু বক্কার ও সাধারণ সম্পাদক কে.এম.আবদুল্লাহ জানান, আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এই কমিটি দেশ ও জাতি এবং শিক্ষার্থীদের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করবে। এতে তারা সকলের সহযোগিতা কামনা করেন।

এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছে আমির ইসলাম, আশরাফুল ইসলাম,জামাল উদ্দিন, আসাদুল ইসলাম, মো. রনি ইসলাম, মনিরুল ইসলাম জনি,তাহিয়া তাহমিনা, শাহরিয়ার হাসান চৌধুরী ধ্রুব,আদনান আলিফ , আহনাফ হোসেন, শিবলি সাদিক, রাসেল ভূঁইয়া, রেজাউল খান। এছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা সংগঠনের বিভিন্ন পদে রয়েছেন।

বিএনএ/ সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ