Bnanews24.com
অপরাধ চট্টগ্রাম সব খবর

স্বাস্হ্যবিধি না মানায় লোহাগাড়ায়  জরিমানা

স্বাস্হ্যবিধি না মানায় লোহাগাড়ায়  জরিমানা

বিএনএ, লোহাগাড়া(চট্টগ্রাম) :লোহাগাড়ায় স্বাস্হ্যবিধি অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে ৭ হোটেল রেস্তোরায় ৭হাজার ২`শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।হোটেল রেস্তোরাগুলো হল বাঙ্গালিয়া রেস্টোরেন্ট, শাহ মজিদিয়া, হোটেল দি জামান, পদুয়া চটপটি, আমিরাবাদ ভাতঘর ও ভাতঘর ও কুলিং কর্ণার ।

শনিবার(১০ এপ্রিল )বিকেলে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

জানা যায়, কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষ্যে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ও পদুয়া বাজারস্থ হোটেল রেস্তোরাঁয় স্বাস্থ্যবিধি না মানায় ০৭টি হোটেল রেস্তোরাঁকে ০৭টি মামলায় মোট ৭হাজার ২`শ টাকা   জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী জানান, উপজেলার আমিরাবাদ ও পদুয়া বাজারস্থ হোটেল রেস্তোরাঁয় স্বাস্থ্যবিধি না মানায় সংক্রমণ রোগ নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ৭টি হোটেল রেস্তোরাঁয় মোট ৭হাজার ২`শ টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় হোটেল রেস্তোরাঁগুলোকে কঠোর স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনা করার নির্দেশ দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

অভিযান কালে সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ দেলোয়ার হোসেন , উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী ও ভূমি অফিসের নয়ন দাশ।

বিএনএ/রায়হান সিকদার, ওজি