38 C
আবহাওয়া
৫:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ১৯ লাখ টাকা ভারতীয় শাড়ি-লেহেঙ্গাসহ আটক ২

১৯ লাখ টাকা ভারতীয় শাড়ি-লেহেঙ্গাসহ আটক ২


 বিএনএ, চট্টগ্রাম: ফেনীতে অবৈধ পথে আনা ভারতীয় শাড়ি ও লেহেঙ্গাসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৫ পিস পিস ভারতীয় শাড়ি, ৪৩ পিস ভারতীয় লেহেঙ্গা, কাপড় পাচারে ব্যবহৃত পিকআপ ও নোহাগাড়ি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১০ মার্চ) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে বুধবার (৯ মার্চ) রাত সাড়ে ৩ টায় ছাগলনাইয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ছাগলনাইয়ার পূর্ব মধূগ্রামের জসিমউদ্দিনের ছেলে মো. এরফান উদ্দিন (২২) এবং পশ্চিম ছাগলনাইয়ার আব্দুল কাদেরের ছেলে মো. ফজলুল কাদের (২৫)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ফেনীর ছাগলনাইয়ায় বিশেষ চেক পোস্ট বসিয়ে দুটি গাড়িসহ দুই ব্যাক্তিকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে ভারত থেকে অবৈধভাবে বিভিন্ন কাপড় এনে বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। তাদের ধরতে বিশেষ চেকপোস্ট বসানো হয়। সেখানে চোরাই পথে আনা এক হাজার ১০৫ পিস ভারতীয় শাড়ি এবং ৪৩ পিস ভারতীয় লেহেঙ্গাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা কাপড়ের আনুমানিক মূল্য ১৯ লাখ টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ