29 C
আবহাওয়া
৪:৫৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ইবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত


বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) বেলা ১১টায় দিবসটি উপলক্ষে প্রশাসন ভবন চত্বর থেকে উপাচার্যের নেতৃত্বে আনন্দ র‌্যালি বের হয়।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরাল চত্বরে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান।

এরপর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহা. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মো. মামুনুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মাহবুবর রহমানসহ প্রগতিশীল শিক্ষক, কর্মকর্তা ও ইবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তার আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

বিএনএ/তারিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ