Bnanews24.com
Home » সাতকানিয়ায় স্কুল শিক্ষার্থীরা পেল ফাইজারের টিকা
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

সাতকানিয়ায় স্কুল শিক্ষার্থীরা পেল ফাইজারের টিকা

সাতকানিয়ায় স্কুল শিক্ষার্থীরা পেল ফাইজারের টিকা

সাতকানিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের করোনার টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। সোমবার (১০জানুয়ারি) সকালে সাতকানিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবদুল মজিদ ওসমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজিম শরীফ, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মনজুর মোর্শেদ।

এতে প্রধান অতিথির বক্তব্যে এম এ মোতালেব বলেন, প্রধানমন্ত্রীর দক্ষতায় বিশ্বের বহু উন্নত দেশের চেয়ে আমাদের শিক্ষার্থীরা টিকা পাচ্ছে। খুব গুরুত্বের সঙ্গে শিক্ষার্থীদের করোনার টিকা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, যাতে করে শিক্ষার্থীদের পুরোদমে ক্লাসে ফেরানো যায়। টিকা নিবন্ধনে জন্মনিবন্ধন জটিলতা না হয় মতোও সরকার সব ইউনিয়ন, পৌরসভাকে নির্দেশ দিয়েছে। দ্রুতই শিক্ষার্থীদের ক্লাসে ফেরানো যাবে।

এদিকে একইদিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুস্টার ডোজ নেন উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজীম শরীফ, মাদার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ.ন.ম সেলিম ও সাংবাদিক জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসএমএনকে,জিএন