বারহাট্টায় দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত 

বিএনএ, নেত্রকোনা : নেত্রকোনার বারহাট্টায় শুক্রবার নানা কর্মসূচীর মধ্যে দিয়ে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস- ২০২২ পালিত হয়েছে।উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) পতাকা উত্তোলন, বেলুন ওড়ানো, শোভাযাত্রা, মানববন্ধন ও আলোচনা সভা।

আরো পড়ুন

ছাদ থেকে পড়ে প্রাণ গেল দুই শিশুর

সকাল এগারটায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাসেম ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. মাজহারুল ইসলাম জাতীয় ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক ডিএডি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নূর উদ্দিন  পতাকা উত্তোলন করেন। এ সময় জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাসেম ও ইউএনও এস. এম. মাজহারুল ইসলাম বেলুন উড়িয়ে দুর্নীতি প্রতিরোধ দিবস- ২০২২ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। পরে মানববন্ধন, শোভাযাত্রা ও অফিসার্স ক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাসেম প্রধান অতিথি ছিলেন।

অনুষ্ঠানের সকল পর্যায়ে সহকারী কমিশনার (ভূমি) সানজিদা চৌধুরী, কৃষি অফিসার কৃষিবিদ রাকিবুল হাসান, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ লুৎফুল হক সহ বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনেরর প্রতিনিধি, গণমাধ্যমকর্মী, শিক্ষক-শিক্ষার্থী, স্কাউটস ও সুধীজন উপস্থিত ছিলেন।

বিএনএ/ ফেরদৌস আহমাদ বাবুল, ওজি