35 C
আবহাওয়া
২:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ১৭১ রানে অলআউট শ্রীলঙ্কা

১৭১ রানে অলআউট শ্রীলঙ্কা


বিএনএ, ক্রীড়া ডেস্ক : শ্রীলংকাকে মাত্র ১৭১ রানে অলআউট করে দিয়েছে নিউজিল্যান্ড। টস হেরে ব্যাট করতে নেমে কুশল পেরেরার ঝড়ো অর্ধশতকের পরেও মাত্র ৭০ রানে ৫ উইকেট হারায়। নিয়মিত বিরতিতে উইকেট হারানোয় শ্রীলংকা শেষ পর্যন্ত ৪৬.৪ ওভারে ১৭১ রানে গুটিয়ে যায়।

নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন ট্রেন্ট বোল্ট। এছাড়া দুটি করে উইকেট নেন লোকি ফারগুসন, মিচেল স্যান্টনার এবং রাচিন রবীন্দ্র।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে শুরু থেকেই দাপট দেখায় কিউই পেসাররা। দলীয় ৩ রানে নিশাঙ্কাকে আউট করেন টিম সাউদি। ৩২ রানের মধ্যে সাজঘরের পথ ধরেন অধিনায়ক কুশাল মেন্ডিস ও সামারাবিক্রমা। চতুর্থ উইকেটে ৩৮ রান যোগ করে দলের বিপর্যয় কাটানোর চেষ্টা করেন ওপেনার কুশাল পেরেরা ও চারিথ আসালঙ্কা।

তবে ৭০ রানের মাথায় আবারও জোড়া আঘাত হানে কিউই বোলাররা। বলতে গেলে কুশল পেরেরা বাদে আর কোনো লঙ্কান ব্যাটারই থিতু হতে পারেননি। ২৮ বলে ৯ চার ও ২ ছক্কায় ৫১ রানে ফেরেন পেরেরা। দ্বিতীয় সর্বোচ্চ অপরাজিত ৩৯ রান আসে মাহিশ থিকশানার ব্যাট থেকে।

কিউইদের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন ট্রেন্ট বোল্ট। এছাড়া রাচিন রবীন্দ্র, লকি ফার্গুসন ও মিচেল স্যান্টনারের শিকার দুটি করে উইকেট।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ