36 C
আবহাওয়া
৭:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে ডাক্তার লাঞ্চিতের ঘটনায় আসামি গ্রেপ্তারের আল্টিমেটাম

ঝিনাইদহে ডাক্তার লাঞ্চিতের ঘটনায় আসামি গ্রেপ্তারের আল্টিমেটাম

ঝিনাইদহে ডাক্তার লাঞ্চিতে

বিএনএ, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর হাসপাতালের ইউএইচএন্ডএফপিও ডা. হাসিবুস সাত্তারকে লাঞ্চিত করার ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন(বিএমএ)। মঙ্গলবার ( ৯ নভেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিএমএ সভাপতি ডা. মুন্সী মো. রেজা সেকেন্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ সিভিল সার্জন সেলিনা বেগম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ বিএমএ সাধারন সম্পাদক ডা. রাশেদ আল মামুন। এছাড়া বক্তব্য রাখেন কোটচাঁদপুর হাসপাতালের ইউএচএন্ডএফপিও ডা. আব্দুর রশিদ।

প্রতিবাদ সভা থেকে বিএমএ সাধারন সম্পাদক কর্মসূচি ঘোষণা করেন, আগামি ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতা হারুন ও নাসিরকে গ্রেপ্তার এবং মঙ্গলবার থেকে শনিবার কালো ব্যাচ ধারণ ও মানববন্ধন করা হবে। আসামিদের গ্রেপ্তার না হলে রোববার থেকে খুলনা বিভাগে সর্বত্র কর্ম বিরতি পালন করা হবে। আগামি সোমবার এই ঘটনায় পুনরায় সভার মাধ্যমে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, গত রোববার বিকেল সাড়ে ৩টার দিকে হারুন অর রশিদ ও নাসির উদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। সেখানে আউটডোরে ডাক্তার না পেয়ে স্বাস্থ্য কর্মকর্তাকে চিকিৎসা দেয়ার জন্য বলেন। তিনি চিকিৎসার জন্য প্রেসক্রিপশন দিয়ে বাইরে থেকে ওষুধ কেনার কথা বলেন। এছাড়া আউটডোর বন্ধ এবং ওষুধ পাওয়া যাবে না বলে জানান। এতে হারুন ও নাসির ক্ষিপ্ত হয়ে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায় ডা. হাসিবুস সাত্তারকে বেদম মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তারা চলে যায়। এই ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ও যুগ্ম সম্পাদক গাড়াবাড়িয়া গ্রামের রেজাউল দফাদারের ছেলে নাসির উদ্দিনকে আসামি করে মহেশপুর থানায় মামলা হয়েছে।

বিএনএনিউজ/ আতিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ