33 C
আবহাওয়া
১০:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চোরাই ও ছিনতাইকৃত ৩৯১ মোবাইল ফোন জব্দ, আটক ৬

চোরাই ও ছিনতাইকৃত ৩৯১ মোবাইল ফোন জব্দ, আটক ৬

চোরাই ও ছিনতাইকৃত ৩৯১ মোবাইল ফোন জব্দ, আটক ৬

বিএনএ,চট্টগ্রাম:  র‌্যাব-৭ সদস্যরা এক অভিযানে  চোরাই ও ছিনতাইকৃত ৩৯১টি মোবাইল ফোন জব্দ ও এ সব ফোন ক্রয় বিক্রয়ের সাথে জড়িত ৬জনকে আটক করেছে।রোববার(৭নভেম্বর) রাতে ইপিজেড থানাধীন ফ্রি পোর্ট এলাকায় অভিযান চালিয়ে এ সব ফোন জব্দ ও তাদের আটক করা হয়।

সোমবার(৮নভেম্বর) রাতে র‌্যাব-৭, এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নূরুল আবছার জানান, র‍্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর  ভ্রাম্যমান দোকান বসিয়ে কতিপয় ব্যক্তি অবৈধ উপায়ে চোরাই ও ছিনতাই করা মোবাইল, মোবাইলের ব্যাটারিসহ অন্যান্য চোরাই সামগ্রী বিক্রয় করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ৭ নভেম্বর রাতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। মোঃ গাউছ মিয়া (৩২), পিতা- মোঃ শাহ জাহান মিয়া, ২। মোঃ সোহেল (৩৬), পিতা- রহমত আলী, ৩। মোঃ তানভির (২৩), পিতা-মোঃ নোয়াব আলী, সর্ব সাং- ফান্দাউক, থানা- নাছিরনগর, জেলা- ব্রহ্মনবাড়ীয়া, ৪। মোঃ সাইফুল মিয়া (২৫), পিতা- মোঃ মুছন মিয়া, সাং- ফান্দাউক, থানা- নাছিরনগর, জেলা- ব্রহ্মনবাড়ীয়া, ৫। মোঃ সুমন শাহ (২৪), পিতা- মোঃ রইছ শাহ, সাং-বুড়িশ্বরা, থানা- নাছিরনগর, জেলা- ব্রহ্মনবাড়ীয়া এবং ৬। মোঃ ইমন (২০), পিতা- নাছির উদ্দিন, সাং- উত্তর মহম্মদপুর, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী, বর্তমানে সর্ব সাং- ব্যারিস্টার কলেজ রোড, মারোয়া ম্যানশন, থানা- ইপিজেড, চট্টগ্রাম মহানগর‘দের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ঘটনাস্থল তল্লাশি করে ৩৯১ পিস চোরাই ও ছিনতাই করা মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার ইপিজেডসহ বিভিন্ন এলাকায় ছিনতাই ও চুরি করা মোবাইল তাদের নিজ হেফাজতে সংরক্ষন করে এবং পরবর্তীতে অপেক্ষাকৃত কম মূল্যে বিভিন্ন গলির ভিতরে ভাসমান দোকান স্থাপন করে পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) জানান।

বিএনএ নিউজ ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ