27 C
আবহাওয়া
৫:১৫ অপরাহ্ণ - অক্টোবর ৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসের চাকায় পিষ্ট হয়ে নারী নিহত

রাজধানীতে বাসের চাকায় পিষ্ট হয়ে নারী নিহত

রাজধানীতে বাসের চাকায় পিষ্ট হয়ে নারী নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর বাড্ডার প্রগতি সরণি রোডে আকাশ পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে আইরিন আক্তার (২৪) নামে এক নারী কর্মী নিহত হয়েছেন। তিনি নেক্সট ভেনচার নামে একটি আর্থিক তথ্যপ্রযুক্তি কোম্পানির কর্মী। এ ঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ। বুধবার (৯ অক্টোবর) সকালে ফুজি ট্রেড সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর খবর পেয়ে কোম্পানিটির কয়েকশ কর্মী ঘটনাস্থলে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে প্রগতি সরণি এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

গুলশান ট্রাফিক বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) জিয়া উদ্দিন আহম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাড্ডা ট্রাফিক জোনের অধীন ফুজি ট্রেড সেন্টারের সামনে আকাশ পরিবহন বাসের চাকায় পিষ্ট হয়ে নেক্সট ভেনচার কোম্পানির একজন নারী কর্মী ঘটনাস্থলেই মারা যান। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। ওই কোম্পানির কর্মীরা রাস্তায় অবস্থান নেওয়ার কারণে রামপুরা থেকে যমুনা ফিউচার পার্কের দিকে রাস্তার এক পাশের লেনে গাড়ি চলাচল করছে। যান চলাচল পুরোপুরি স্বাভাবিক করতে চেষ্টা করা হচ্ছে। সড়কে অবস্থান নেওয়া লোকজন সরে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্বাস জানান, সকাল আনুমানিক নয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর আমরা ঘাতক বাসটিকে জব্দ করেছি। তবে ঘটনাস্থলে চালক ও হেলপারকে পাওয়া যায়নি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর নেক্সট ভেনচার কোম্পানির কর্মীরা রাস্তা অবরোধ করেন। তাদের অনেকেই রাস্তা ছেড়ে এখন চলে গিয়েছেন। তবে কিছু লোকজন এখনো আছেন, তারা সরে গেলে যান চলাচল আবার শুরু হবে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ