Bnanews24.com
Home » তেলের দাম আরও কমবে : পরিকল্পনামন্ত্রী
টপ নিউজ বাংলাদেশ সব খবর

তেলের দাম আরও কমবে : পরিকল্পনামন্ত্রী

বিএনএ, ঢাকা : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বিশ্ববাজারে তেলের দাম যে হারে কমছে, দায়িত্বের সঙ্গে বলতে পারি দেশে জ্বালানি তেলের দাম শিগগির আরও কমবে। ইতোমধ্যে আমাদের প্রধানমন্ত্রী তার প্রমাণ দিয়েছেন। জ্বালানি তেলের দাম কিছুটা হলেও কমিয়েছেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিশ্ব ফিজিওথেরাপি দিবস উপলক্ষে সাভারের সিআরপিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘আপনারা তেল-গ্যাসের দাম বাড়ার আভাস পাচ্ছেন, আর আমি কমার আভাস পাচ্ছি। আমি দায়িত্ব নিয়ে আপনাদের বলতে পারি, বিশ্ববাজারে তেলের দাম-গ্যাসের দাম যেভাবে কমছে, সরকার ইতোমধ্যে তার মনোভাবের পরিচয় দিয়েছে।’

তেলের দাম পরবর্তীতে কেমন কমতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী নই। পূর্ব অভিজ্ঞতা যেহেতু আছে দাম কমাব। তবে পর্যাক্রমে কমার পক্ষে আমি। লাফ দিয়ে বাড়া ও লাফ দিয়ে কমা ভালো না। পর্যায়ক্রমে কমানো হবে।

এসময় উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, ডিআইজি হাবিবুর রহমান, সিআরপির নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ সোহরাব হোসেন, বিএইসপিআই এর অধ্যক্ষ ডা. মোহাম্মদ ওমর আলী সরকারসহ আরও অনেকে।

বিএনএনিউজ/এইচ.এম।