34 C
আবহাওয়া
১১:৫৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চলচ্চিত্র শিল্পী সমিতিতে নির্বাচনী হাওয়া

চলচ্চিত্র শিল্পী সমিতিতে নির্বাচনী হাওয়া

চলচ্চিত্র শিল্পী সমিতিতে নির্বাচনী হাওয়া

বিএনএ,বিনোদন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষের পথে।ঢাকার চলচ্চিত্র অঙ্গনে এরই মধ্যে নতুন করে নির্বাচনী বাতাস বইতে শুরু করেছে।কয়েক মাস পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে শাকিব খান এবং সাধারণ সম্পাদক পদে নিপূণকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। যদিও এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই দুই তারকা।

এবার শাকিব খান ও নিপূণ দুজনকে একসঙ্গে প্রার্থী হয়ে ভোটারদের দুয়ারে যাবেন ভোট চাইতে। তাদের ঘনিষ্ট সূত্র এমন তথ্য জানিয়েছে।

এর আগে শাকিব খান চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবার নির্বাচিত সভাপতি ছিলেন। অন্যদিকে নিপূণ ছিলেন সমিতির কার্যকরী পরিষদের সদস্য। শোনা যাচ্ছে এবার চার বছর পর আবারও শিল্পী সমিতির সভাপতি পদের জন্য লড়বেন কিং খান। এরই মধ্যে এই দুই শিল্পী সহশিল্পীদের সঙ্গে যোগাযোগ করছেন বলেও জানা গেছে।মঙ্গলবার সকালে নিপূণ ফেইসবুকে ‘আলহামদুলিল্লাহ’ লিখে একটি স্ট্যাটাস দিয়েছেন।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন না  জানিয়েছেন ফাহিম শুটিং স্পট, এশিয়া সিনেমা হল, পর্বত সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২ এর মালিক  মনোয়ার হোসেন ডিপজল।চলচ্চিত্রের জনপ্রিয় এই খল অভিনেতা জানান,’তার শরীর ঠিক নাই। ওপেন হার্ট সার্জারি করেছেন, কয়দিন আগে চোখের অপারেশন করিয়েছেন। নির্বাচন ও সমিতিতে বেশি সময় দেয়ার মত শরীর ফিট নেই। ২০১৭ সালে ডিপজল ঢাকার বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন ডিপজল।

বিএনএনিউজ২৪ডটকম, আরআর খান, জিএন

Loading


শিরোনাম বিএনএ