31 C
আবহাওয়া
২:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাদ থেকে লাফিয়ে ইবি শিক্ষার্থীর মৃত্যু

ছাদ থেকে লাফিয়ে ইবি শিক্ষার্থীর মৃত্যু

ছাদ থেকে লাফিয়ে ইবি শিক্ষার্থীর মৃত্যু

বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নওরিন নুসরাতের মৃত্যু হয়েছে। ভবনের ছয়তলা থেকে লাফ দিলে তার মৃত্যু হয় বলে জানা গেছে। মঙ্গলবার (৮ আগস্ট) সন্ধ্যার দিকে আশুলিয়ার পলাশবাড়ী নামাবাজারের পাশে বিজয়নগর রোডে আব্দুর রহিমের মালিকানাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত নওরীন নুসরাত স্নিগ্ধা টাঙ্গাইলের জেলার ইসলামবাগ গ্রামের খন্দকার নজরুল ইসলামের মেয়ে। তার স্বামী ইব্রাহিম খলিল চাঁদপুর জেলার মতলব উত্তর থানার কলাকান্দা গ্রামের মৃত জহিরুল আলমের ছেলে। সে ভলভো ব্যাটারি কোম্পানিতে কাজ করেন।

বিভাগ ও পরিবার সূত্রে জানা যায়, নওরীন নুসরাত স্বামীর সাথে ঢাকায় ছিলেন। সন্ধ্যার দিকে বাসার ছয়তলা থেকে পড়ে তার মৃত্যু হয়। এরপর তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়। ময়নাতদন্ত শেষে তাকে টাঙ্গাইলের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সহপাঠীর ভাস্য, নওরীন প্রাণবন্ত মানুষ ছিলেন। সে সব সময় হাসি খুশি থাকত। তার অকাল মৃত্যু মেনে নেওয়া যায় না। আত্মহত্যা নাকি এর পেছনে অন্য ঘটনা আছে এর তদন্তের দাবি জানাই।

ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি ও সহকারী অধ্যাপক শাহিদা আক্তার আশা বলেন, তার মৃত্যুর বিষয়টি তার পরিবার থেকে নিশ্চিত হয়েছি। ঘটনাটা শুনে অনেকটা অবাকই হয়েছি। তার মধ্যে অনেক ট্যালেন্ট ছিল। আমি তার পরকালের সুখ-শান্তি কামনা করি।

বাড়ির ম্যানেজার ফারুক হোসেন বলেন, ইব্রাহিম খলিল আমাদের বাড়িতে ছয়মাস যাবত রয়েছে। শুনেছি গত জুলাই মাসের ২১ তারিখে বিয়ে হয়। এরপর ১৫ দিন হলো ইব্রাহিম তার স্ত্রী নওরিনকে নিয়ে আসেন। আজ বিকেলে হঠাৎ করে বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে নিচে পড়ে যায় নওরিন। পরে খবর পেয়ে নুসরাতকে নিয়ে স্থানীয় হাবিব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশকে জানানো হলে মরদেহ থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের স্বামী ইব্রাহিম খলিলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় হেফাজতে নিয়েছেন পুলিশ।

বিএনএনিউজ/তারিক সাইমুম,বিএম

Loading


শিরোনাম বিএনএ