33 C
আবহাওয়া
৯:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » হেলিকপ্টার দুর্ঘটনায় আহত র‌্যাব কর্মকর্তা ইসমাইল মারা গেছেন

হেলিকপ্টার দুর্ঘটনায় আহত র‌্যাব কর্মকর্তা ইসমাইল মারা গেছেন

হেলিকপ্টার দুর্ঘটনায় আহত র‌্যাব কর্মকর্তা ইসমাইল মারা গেছেন

বিএনএ ডেস্ক: প্রশিক্ষণ হেলিকপ্টার দুর্ঘটনায় আহত র‌্যাবের এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (৯ আগস্ট) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন-র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৭ জুলাই ঢাকার নবাবগঞ্জে প্রশিক্ষণের সময় একটি হেলিকপ্টার দুর্ঘটনার কবলে পড়ে। এতে গুরুতর আহত হন ইসমাইল হোসেন। পরে তাঁকে উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

র‌্যাব জানায়, দুর্ঘটনায় মেরুদণ্ডে গুরুতর আঘাত পান ইসমাইল হোসেন। ৫ আগস্ট উন্নত চিকিৎসার জন্য তাঁকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। পরদিন তাঁর মেরুদণ্ডে সফল অস্ত্রোপচার করা হয়। তবে অন্যান্য শারীরিক জটিলতার কারণে ইসমাইলের অবস্থার অবনতি হয়। মঙ্গলবার নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় তাঁর।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইসমাইল হোসেনের বয়স হয়েছিল ৪৫ বছর। তাঁর স্ত্রী ও দুই ছেলে রয়েছে। র‌্যাবের এই কর্মকর্তার মৃত্যুতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেনাবাহিনী প্রধান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), র‍্যাব মহাপরিচালক ও সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ