27 C
আবহাওয়া
৬:৪১ পূর্বাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে ছুরিকাঘাতে যুবক নিহত

ঝিনাইদহে ছুরিকাঘাতে যুবক নিহত


বিএনএ ঝিনাইদহ:ঝিনাইদহের কালীগঞ্জে প্রতিবেশীর ছুরিকাঘাতে মেহেদী হাসান (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার(৮ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ফয়লা মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মেহেদী হাসান ৩ দিন পর মালয়েশিয়া যাওয়ার কথা ছিল । নিহত মেহেদী ফয়লা মাস্টারপাড়া এলাকার সফর আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ রাতেই ঘাতক আকরাম হোসেনকে আটক করেছে। তবে তার ভাই সাদ্দাম হোসেন পলাতক। আটক আকরাম হোসেন একই এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে।

নিহত মেহেদীর স্ত্রী আকলিমা আক্তার জানান, রাত ১২টার দিকে তার স্বামীর খাওয়া শেষের দিকে একটি ফোন আসে। এরপর তিনি বাড়ি থেকে বের হয়ে যান। এর কিছুক্ষণ পরই তিনি জানতে পারেন প্রতিবেশী আকরামের বাড়িতে পড়ে আছে তার স্বামী। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। তাদের একটি ৫ মাস বয়সী কন্যা সন্তান রয়েছে। তিনি তার স্বামী হত্যার বিচার চান।

মেহেদীর মা সাবিয়া বেগম জানান, তার ছেলের ভিসা-পাসপোর্ট প্রস্তুত। তিন দিন পরেই তার ছেলে মালয়েশিয়া চলে যাবে। নিহতের মা বলেন তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সাদ্দাম ও আকরাম তার ছেলেকে হত্যা করেছে। তিনি তার ছেলে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

কালীগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে হত্যা করা হয়েছে তদন্তের পর বেরিয়ে আসবে।

বিএনএ/ আতিক রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ