25 C
আবহাওয়া
২:১৫ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ৩৩ দফা দাবিতে ইবি প্রশাসনকে ছাত্রলীগের স্মারকলিপি

৩৩ দফা দাবিতে ইবি প্রশাসনকে ছাত্রলীগের স্মারকলিপি

৩৩ দফা দাবিতে ইবি প্রশাসনকে ছাত্রলীগের স্মারকলিপি

বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গবেষণা খাতে বরাদ্দ বাড়ানো, আবাসিক সংকট নিরসন, মেগা প্রজেক্ট বাস্তবায়ন, ক্যাম্পাসে বহিরাগত নিষিদ্ধকরণ, ব্যাংকিং ও দাপ্তরিক ক্ষেত্রে ডিজিটাইজেশন করণ, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জবাবদিহিতা নিশ্চিতসহ ৩৩ দফা দাবিতে উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (৯ মে) বেলা ১২টার দিকে প্রশাসন ভবনের দ্বিতীয় তলায় উপাচার্যের কার্যালয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের কাছে স্মারকলিপিটি তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভুঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন আজাদসহ প্রমুখ।

ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, স্মারকলিপিতে আমাদের যে ৩৩টি দাবি রয়েছে এর প্রত্যকটিই সাধারণ শিক্ষার্থীদের জন্য যৌক্তিক দাবি। এই দাবিগুলো সাধারণ শিক্ষার্থীদের দাবি আমাদের কোনো নিজস্ব দাবি নয়। আমরা চাই স্বাধীনতা পরবর্তী প্রথম বিশ্ববিদ্যালয় হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয় দ্রুত আবাসিক বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত হোক।

উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম বলেন, আপনাদের দাবি-দাওয়াগুলোর সাথে আমরা সম্পূর্ণ একমত। ইনশাআল্লাহ এগুলো করতে পারলে শুধু আপনাদের না আমাদের মধ্যেও স্যাটিসফ্যাক্টরি তৈরি হবে।

বিএনএনিউজ/তারিক সাইমুম,বিএম

Loading


শিরোনাম বিএনএ