29 C
আবহাওয়া
৫:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বেজির গলায় শিকল বেঁধে জেরার মুখে শ্রাবন্তী

বেজির গলায় শিকল বেঁধে জেরার মুখে শ্রাবন্তী

শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: বেজির গলায় শিকল পরিয়ে দারুণ বিপাকে পড়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিষয়টি নিয়ে লাগাতার জেরার মুখে পড়েছেন তিনি। গত ১৫ ফেব্রুয়ারি শ্রাবন্তীকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠায় প্রাণী সুরক্ষা দপ্তর। সোমবার (৭ মার্চ) অরণ্য ভবনে যান শ্রাবন্তী।

প্রাণী সুরক্ষা দপ্তরের সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, একদিনে বিষয়টি নিষ্পত্তি হয়নি। মঙ্গলবার (৮ মার্চ) জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠানো হয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তার দাবি, পুরো ঘটনা প্রকাশ্যে না আসা পর্যন্ত শ্রাবন্তীকে দফায় দফায় ডেকে পাঠানো হবে।

জিজ্ঞাসাবাদে শ্রাবন্তী জানিয়েছে, না বুঝেই ব্যাপারটি ঘটিয়েছেন। বেআইনিভাবে তিনি কোনো বন্যপ্রাণী বাড়িতে লুকিয়ে রাখেননি বা পুষছেন না। শুটিংয়ের জন্যই গলায় শিকল জড়ানো বেজি তার হাতে পৌঁছোয়। ছোট প্রাণীটিকে তার ভীষণ ভালো লেগে যায়। তিনি বেজির সঙ্গে ছবি তুলে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়।

আপাতত প্রশ্ন প্রাণীটি কীভাবে শ্রাবন্তীর হাতে এসেছে। তা জানার চেষ্টা করছে প্রাণী সুরক্ষা দপ্তর। যতদিন সদুত্তর না মিলছে, ততদিন দপ্তরের ডাকে হাজির হতে হবে শ্রাবন্তীকে।

জানা যায়, শ্রাবন্তীর কোনো গাড়ির চালকের মাধ্যমে বেজিটি তার হাতে এসেছে। এ অভিনেত্রীর সঙ্গে যদি অপরাধের প্রত্যক্ষ কোনো যোগ না থাকে তা হলেও কি শাস্তি পাবেন তিনি? এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ প্রাণী সুরক্ষা দপ্তর। তাদের বক্তব্য- ‘আগে প্রকৃত সত্য প্রকাশ্যে আসুক, তারপর বিবেচ্য, কী হবে।’

গত ১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন শ্রাবন্তী। তাতে দেখা যায়, একটি বেজি বা নেউল ধরে আছেন শ্রাবন্তী। বেজির শাবকটির গলায় বেল্ট পরানো। বেল্টে যুক্ত রয়েছে বেশ ভারী একটি শিকল। বেজির শাবকের দিকে হাস্যোজ্জ্বল দৃষ্টিতে তাকিয়ে আছেন শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন—‘আকস্মিকভাবে ছোট্ট কিউট বন্ধুর সঙ্গে দেখা।’ হ্যাশট্যাগে লিখেছেন, ‘লাভ অ্যানিমেলস। কিউটিপাই।’ এ ছবি নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েন শ্রাবন্তী। অবশেষে বিষয়টি আদালতে গড়িয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ