25 C
আবহাওয়া
৩:০৩ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » গাঁজা ও ফেন্সিডিলসহ আটক তিন মাদক ব্যবসায়ি

গাঁজা ও ফেন্সিডিলসহ আটক তিন মাদক ব্যবসায়ি

৫৪ কেজি গাঁজা এবং ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক

বিএনএ, কুমিল্লা: র‌্যাব-৭ সদস্যরা ৫৪ কেজি গাঁজা এবং ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তিন মাদক ব্যবসায়িকে আটক করেছে। মঙ্গলবার(৮ফেব্রুয়ারি) রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন গালিয়ারা এলাকা হতে তাদের আটক করা হয়। এরা হলেন,১। মোঃ জুয়েল (২১), পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- কৃষ্ণনগর, ২। মোঃ হোসেন আলী (২০), পিতা- মোঃ নূরুল ইসলাম এবং ৩। মোঃ সাইফুল ইসলাম (১৯), পিতা- মোঃ জহির আলম @ ফজলু, উভয় সাং- দূর্গাপুর, সর্ব থানা- সদর দক্ষিন, জেলা- কুমিল্লা।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নূরুল আবছার জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী গালিয়ারা এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদেরকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো মতে তাদের হেফাজত হতে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটক মাদক ব্যবসায়িরা জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকা, চট্টগ্রাম ও চাঁদপুরসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা বলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নূরুল আবছার উল্লেখ করেন।

আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ নিউজ ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ