30 C
আবহাওয়া
১১:৪১ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বাজারে এলো অপো এ১৭কে

বাজারে এলো অপো এ১৭কে


বিএনএ, ঢাকা : গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো এবার দেশের বাজারে নিয়ে এসেছে অপো এ১৭কে। ৭জিবি পর্যন্ত র‍্যাম সম্প্রসারণ প্রযুক্তি, ৬৪জিবি মেগা স্টোরেজ, আইপিX৪ ওয়াটার রেজিস্ট্যান্স ও নজরকাড়া ফ্ল্যাট-এজ ডিজাইনসহ এ সিরিজের নতুন এই স্মার্টফোন খুব সহজেই ক্রেতাদের হৃদয় জয় করতে পারবে। অল-রাউন্ড পারফরম্যান্সের ব্যতিক্রমী এ ডিভাইসটি বাংলাদেশের যেকোনো অপো স্টোর থেকে ৮ ডিসেম্বর থেকে মাত্র ১২,৯৯০ টাকায় কেনা যাচ্ছে।

অপো এ১৭কে ডিভাইসে রয়েছে চমৎকার ডিজাইন ও র‍্যাম, যা স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। মেমোরি সম্প্রসারণ প্রযুক্তি থাকায় ব্যবহারকারীদের ডিভাইসটির পারফরম্যান্স নিয়ে ভাবতে হবে না। কারণ, ডিভাইসটিতে থাকা ৩জিবি র‌্যাম অতিরিক্ত ৪জিবি পর্যন্ত বাড়ানো যাবে। যা ডিভাইসটিকে একাধিক মেমোরি পরিচালনা করতে সক্ষম করবে। একই সঙ্গে ব্যবহারকারীদের ন্যূনতম ল্যাগসহ ভারী অ্যাপগুলো স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে সাহায্য করবে।

এ সেগমেন্টে শুধুমাত্র অপো এ১৭কে এই ফোনে এ ধরনের প্রযুক্তি সুবিধা পাওয়া যাচ্ছে; তাই সহজেই বলা যায় এ দামের মধ্যে এ ডিভাইসটি সবচেয়ে ভালো পারফরম্যান্স নিশ্চিত করছে। পাশাপাশি, এ ডিভাইসটিতে রয়েছে ৬৪জিবি রম (স্টোরেজ)। উল্লেখ্য, এ সেগমেন্টের অন্যান্য ডিভাইসগুলোতে রয়েছে ৩২জিবি রম।

অপো এ১৭কে এ সেগমেন্টের একমাত্র ডিভাইস যেখানে রয়েছে আইপিx৪ পানি প্রতিরোধক প্রযুক্তি। যারা এ১৭কে ব্যবহার করবেন তাদের স্টোরেজ, পারফরম্যান্স ও পানি প্রবেশের বিষয়টি নিয়ে চিন্তা করতে হবে না।

এ ডিভাইসটি দুটি রঙে পাওয়া যাবে – ব্লু ও নেভি ব্লু। প্রিমিয়াম ফ্ল্যাট এজ ডিজাইনের কারণে এ ডিভাইসটি স্বাচ্ছ্যন্দদায়কভাবে ধরা যায়। ডিভাইসটির পুরুত্ব ৮.৩মিমি এবং এর ওজন ১৮৯ গ্রাম। এছাড়াও, ব্যতিক্রমী কোটিং প্রক্রিয়া ডিভাইসটিকে ব্যতিক্রমী করেছে। তাছাড়া, নেভি ব্লু রঙের ফ্যাব্রিক টেক্সচার, নীল রঙের রানিং ট্র্যাক ক্যামেরা ডিজাইন এবং ওয়াটার-ড্রপ স্ক্রিনের কারণে ডিভাইসটিকে সব কোণ থেকে অসাধারণ দেখায়। স্ক্র্যাচ-প্রতিরোধক ফিচার এবং নিজস্ব প্রযুক্তি একত্রিতভাবে এ১৭কে ডিভাইসকে এ সেগমেন্টের একটি অসাধারণ স্মার্টফোনে পরিণত করেছে।

অপো এ১৭কে ডিভাইসে ২.৩ গিগাহার্টজ অক্টাকোর হেলিও জি৩৫ প্রসেসর রয়েছে। এছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। অ্যান্ড্রয়েড ১২ এর অসাধারণ ফিচার সহ কালার ওএস ১২.১ ব্যবহারকারীদের ডিভাইস ব্যবহারের স্বাচ্ছ্যন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করবে। ডিভাইসটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

এ ছাড়া, ডিভাইসটিতে রয়েছে ৬.৫৬ ইঞ্চি এইচডি কালার রিচ ডিসপ্লে, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও দুর্দান্ত পারফরম্যান্স নিশ্চিতের সক্ষমতা। এ সেগমেন্টে শুধুমাত্র অপো এ১৭কে ফোনে চমৎকার এসব বৈশিষ্ট্যের সমন্বয় পাওয়া যাবে।

আগ্রহীরা নতুন এ ডিভাইসটি ক্রয় করলে, ফার্স্ট কাম ফার্স্ট সার্ভড (আগে আসলে আগে পাবেন) ভিত্তিতে একটি এক্সক্লুসিভ সাকিব আল হাসান টি-শার্ট সহ বিনামূল্যে ইন্টারনেট ডেটা বান্ডেল অফার পাবেন।

এ নিয়ে অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, “ইন্সপিরেশন এহেড ব্র্যান্ড প্রতিপাদ্যকে ধারণ করে একটি প্রতিশ্রুতিশীল ভবিষ্যৎ বিনির্মাণে ব্যবহারকারীদের উদ্ভাবন এবং আকাঙ্ক্ষার শক্তি দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথে সকল বাধা অতিক্রম করতে অনুপ্রাণিত করে অপো। আমাদের অপো এ১৭কে ফোনটি এই মূলমন্ত্রে নতুন মাত্রা যোগ করতে ডিজাইন করা হয়েছে, যা অপো ফ্যান ও ব্যবহারকারীদের জীবনে ভিন্নমাত্রা সংযোজন করবে বলে আমি প্রত্যাশা করছি। ”
বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ