28 C
আবহাওয়া
৯:৩১ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » তারেক জিয়াকে এনে সাজা বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী

তারেক জিয়াকে এনে সাজা বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী

তারেক জিয়াকে এনে সাজা বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী

বিএনএ, ঢাকা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কয়েকটি মামলায় দণ্ড নিয়ে প্রায় দেড় দশক ধরে সপরিবারে লন্ডনে থাকা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ফিরিয়ে আনতে ব্রিটিশ সরকারের সঙ্গে যোগাযোগ করা হবে।  কীভাবে তাকে ফিরিয়ে আনা যায় সেই চেষ্টা আমরা করব। তাকে দেশে ফিরিয়ে এনে সাজা বাস্তবায়ন করব।’

বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সঙ্গে এক যৌথসভায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

সরকারপ্রধান বলেন, বাংলাদেশকে নিয়ে আর কাউকে খেলতে দেব না। আওয়ামী লীগ বসে মাইর খাবে তা আর হবে না। আওয়ামী লীগ আর বসে থাকবে না। বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তার জবাব দিতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। কিন্তু নারী নিযার্তন থেকে শুরু করে এমন কোনো কাজ নেই যে তারা (বিএনপি) না করছে। ’৯৬ এর পরে ২০১৩, ২০১৪ ও ’১৫ সালে বিএনপি আবারও সন্ত্রাসী করেছিল। সেই কথা ভুলে গেলে চলবে না।

সরকারপ্রধান আরও বলেন, আওয়ামী লীগের যে নির্বাচনের ইশতিহার ছিল তা বাস্তবায়ন করেছে। কিন্তু বিএনপি কখনো দেখাতে পারবে না যে, তারা তাদের ইশতিহার বাস্তবায়ন করছে। আওয়ামী লীগ দেশে মানুষের ভাগ্য উন্নয়নে যে প্রতিশ্রুতি দিয়েছে তার বাস্তবায়ন করেছে।

এ সময় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ প্রান্তে যৌথসভায় উপস্থিতি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান। এছাড়া আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ