34 C
আবহাওয়া
৯:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবির চলন্ত বাসে দুর্বৃত্তের পাথর নিক্ষেপ

নোবিপ্রবির চলন্ত বাসে দুর্বৃত্তের পাথর নিক্ষেপ

বাস

নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দেতলা বাসে (কৃষ্ণচূড়া) পাথর নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। বুধবার (৮ নভেম্বর) সোনাপুর বাস ডিপু থেকে শহরের সুধারাম থানার সামনে যাওয়ার পথে দত্তের হাটে এলাকায় এ হামলা চালানো হয়।

স্থানীয়রা জানান, অবরোধকারীরা বাসে অতর্কিত ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে বাসের চালকের পাশের জানালার কাচ ভেঙে যায়৷ দুর্বৃত্তের পাথর ছোড়ার কারণে তাৎক্ষণিক বাসযাত্রী শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক দেখা যায়।

কৃষ্ণচূড়া বাসের চালক আরিফুল ইসলাম প্রধান বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বহণকারী বাসটিতে দত্তের হাট পেট্রোল পাম্প এলাকায় ৮/১০ লোক বাসের সামনের দিকে ইট-পাথর নিক্ষেপ করে। এতে বাসের জানালা, লুকিং গ্লাস ও পেছনের বডিতে রং চটে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক ড. কাউসার হোসেন বলেন, হামলার খবর পেয়েছি। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলোচনা করে নিরাপত্তা জোরদার করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) সাহানা রহমান বলেন, দুর্বৃত্তের হামলার খবর পেয়েছি। তবে কোনো অভিযোগ করা হয়নি। ঘটনা বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/ শাফি/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ