32 C
আবহাওয়া
৬:৪৯ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে হোটেল থেকে নারীর মরদেহ উদ্ধার

কক্সবাজারে হোটেল থেকে নারীর মরদেহ উদ্ধার

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারে হোটেল মোটেল জোনের একটি কটেজ থেকে এক অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল ১১টায় শহরের কটেজ জোনের ‘নির্জন রিসোর্ট’ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

হোটেলের নিবন্ধন খাতায় এই নারীর পরিচয় লিপিবদ্ধ করা হয়নি। হোটেলে ওঠার সময় তার সঙ্গে থাকা ‘এক ব্যক্তি নিজেকে স্বামী বলে পরিচয় দেন’, যাকে খুঁজে পাচ্ছে না পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীর সাথে থাকা এক পুরুষ সঙ্গী তাকে খুন করে পালিয়েছে।

হোটেলের ম্যানেজার আবদুল আলী জানান, বুধবার রাত ৩টায় স্বামী-স্ত্রী পরিচয়ে তারা দুইজন রুম ভাড়া নিতে আসে। তারা হাসপাতালে চিকিৎসার জন্য এসেছে এবং তাদের হাতে টাকা ছিল না। সকালে পরিশোধের শর্তে তাদের কক্ষ ভাড়া দেয়া হয়। কিন্তু সকাল ১১টায় কক্ষ খুলে মেয়েটির মরদেহ দেখতে পাই।

কক্সবাজার সদর মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) মো. আতিকুল ইসলাম জানান, নিহত নারীর নাম ও পরিচয় জানা না গেলেও তার আনুমানিক বয়স ২৫/২৬ হবে। নারীটির দু’হাত পিছনে ওড়ানে দিয়ে মুড়িয়ে রেখে হোটেল কক্ষের খাটে শোয়ানো অবস্থায় পাওয়া যায়। শরীরের কোথাও স্পষ্ট আঘাতের কোন ধরণের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, কথিত স্বামী পরিচয় দিয়ে হোটেল কক্ষে উঠা ব্যক্তি ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

ঘটনা সম্পর্কে বিস্তারিত জানার জন্য পুলিশের বিশেষজ্ঞ ইউনিটের সহায়তা চাওয়া হয়েছে বলে জানিয়েছেন এসআই আতিকুল।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ