34 C
আবহাওয়া
৭:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » যৌতুকের জন্য স্ত্রী হত্যা: স্বামী গ্রেপ্তার

যৌতুকের জন্য স্ত্রী হত্যা: স্বামী গ্রেপ্তার

যৌতুকের জন্য স্ত্রী হত্যা স্বামী গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: কুমিল্লার তিতাস এলাকায় যৌতুকের জন্য গৃহবধু শুকতারা হত্যাকারী ঘাতক স্বামী রাজন মিয়াকে (৩০) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (৭ জুন) চট্টগ্রামের আকবরশাহ থানার সি-ওয়ার্ল্ড পার্ক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (৮ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

গ্রেপ্তার রাজন মিয়া কুমিল্লা জেলার তিতাস থানার মঙ্গলকান্দি এলাকার শুক্কুর আলীর ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিহত গৃহবধু শুকতারা এবং রাজন মিয়া গত ২০১২ সালের ২২ জানুয়ারি বিবাহ করে। দুটি সন্তান রয়েছে তাদের। রাজন মাদক সেবনের টাকার জন্য সে শুকতারার সাথে প্রায়ই ঝগড়া বিবাদ ও তাকে মারধর করতো। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে শুকতারাকে প্রায়ই তার স্বামী গালাগালি এবং মেরে ফেলার হুমকি দিত।

গত ২০২৩ সালের ১২ এপ্রিল রাত ১১ টায় রাজন মিয়া টাকার জন্য উচ্চস্বরে গান বাজিয়ে সন্তানদের সামনে শুকতারাকে মারধর শুরু করে। এক পর্যায়ে রাজন মিয়া মোটর সাইকেলের চেইন হাতে পেচিয়ে শুকতারার মুখে এলোপাতাড়ি ঘুষি মারতে থাকে। এ সময় শুকতারার শ্বশুর-শ্বাশুড়ী এবং দেবর শুকতারাকে গালমন্দ ও মারধর করতে সহযোগিতা করে।

রাত ৩টায় রাজন মিয়ার মা শুকতারার মাকে ফোনে জানায় শুকতারা গুরুতর অসুস্থ্য তাকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুকতারার বাবা তাৎক্ষণিক হাসপাতালে গিয়ে দেখেন শুকতারা মৃত অবস্থায় হাসপাতালের বেডে পড়ে আছে এবং কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শুকতারার মা বাদী হয়ে কুমিল্লা জেলার তিতাস থানায় ঘাতক স্বামী রাজন মিয়া এবং তার মা, বাবা ও ভাইকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব আরও জানায়, মামলার প্রধান আসামী ঘাতক স্বামী চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানার সি-ওয়ার্ল্ড পার্ক এলাকায় অবস্থান করছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে বুধবার (৭ জুন) ওই স্থানে অভিযান চালিয়ে মো. রাজন মিয়াকে (৩০) গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে রাজন হত্যা মামলার এজাহারনামীয় ১নং পলাতক আসামী মর্মে স্বীকার করে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়। গ্রেপ্তার আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ