33 C
আবহাওয়া
৮:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » প্রবাসী কর্মীর সন্তানদের শিক্ষাবৃত্তির দরখাস্ত আহ্বান

প্রবাসী কর্মীর সন্তানদের শিক্ষাবৃত্তির দরখাস্ত আহ্বান

অস্বচ্ছল প্রবাসী কর্মীর সন্তানকে শিক্ষিত জনসম্পদে রুপান্তরিত করতে তাদের মেধাবী সন্তানদের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড

চট্টগ্রাম (৮ মে) : প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের মধ্যে যারা ২০২১ সালে এসএসসি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একাদশ/সমমান অথবা ডিপ্লোমায় ১ম বর্ষ/সেমিস্টার এবং ২০২০ সালে এইচএসসি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিশ্ববিদ্যালয়/মেডিকেলে ১ম বর্ষ/সেমিস্টার শ্রেণিতে অধ্যয়নরত রয়েছে – এমন মেধাবী শিক্ষার্থীদের নিকট হতে বিভিন্ন শর্ত ও যোগ্যতা সাপেক্ষে অনলাইনে দরখাস্ত আহ্বান করেছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়াধীন ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড।

আবেদনের শর্ত ও যোগ্যতা ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড এর ওয়েবসাইট www.wewb.gov.bd হতে জানা যাবে।
সকল শিক্ষার্থীকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের লিংক -http://stipen.wewb.gov.bd/stipend
শুধুমাত্র এসএসসি/সমমান ক্যাটাগরিতে ডিপ্লোমা (কারিগরি শিক্ষাবোর্ড) এর শিক্ষার্থীগণ সরাসরি/ডাকযোগে আবেদন করবে। অন্যান্য ক্যাটাগরির শিক্ষার্থীরা অনলাইনে আবেদন করবে।

ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের ওয়েবসাইট www.wewb.gov.bd হতে বিনামূল্যে আবেদন ফরম সংগ্রহ করে সরাসরি আবেদন করতে পারবে। পরিচালক (আইআরপি), ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড, ৯ম তলা, প্রবাসী কল্যাণ ভবন, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, রমনা ঢাকা-১০০০ এ ঠিকানায় আবেদন পাঠাতে হবে।
অনলাইন বা সরাসরি-সকল আদেনপত্রই ৩১ মে, ২০২২ তারিখের মধ্যে দাখিল করতে হবে।

যে কোন তথ্যের জন্য “প্রবাসবন্ধু কলসেন্টার” এর নম্বর- ০১৭৮৪৩৩৩৩৩৩, ০১৭৯৪৩৩৩৩৩৩, ০৮০০০১০২০৩০ বা বিদেশ থেকে ০৯৬১০১০২০৩০ কল করা যাবে।

চট্টগ্রাম অঞ্চলের শিক্ষার্থীগণ উপরোক্ত নাম্বারসমূহ ছাড়াও উপপরিচালক, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, সরকারি কার্যভবন-২, আগ্রাবাদ চট্টগ্রাম, ফোন (০৩১) ৭২০৮৮১, ৭২১৬৩৯ এ যে কোন তথ্যের জন্য যোগাযোগ করতে পারবে। -বিজ্ঞপ্তি।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ